Drunk Dulhan: মাতাল হয়ে উদ্দাম নাচ ফারহার, পাশে দাঁড়িয়ে ভিরমি খেয়েছিলেন প্রিয়াঙ্কা, রানি

Farah Khan Kunder: তারপর কী কী ঘটল, সবটাই জানিয়েছেন ফারহা।

Drunk Dulhan: মাতাল হয়ে উদ্দাম নাচ ফারহার, পাশে দাঁড়িয়ে ভিরমি খেয়েছিলেন প্রিয়াঙ্কা, রানি
কী করলেন ফারহা খান?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 8:37 AM

২০০৪ সালের ছবি পোস্ট করেছেন বলি-কোরিওগ্রাফার ও পরিচালক ফারহা খান কুন্দর। নিজেরই বিয়ের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সঙ্গীতানুষ্ঠানে লাল লেহেঙ্গা পরেছিলেন ফারহা। তামাম তারকাদের বিয়েতে নিমন্ত্রণ জানিয়েছিলেন। সকলে দল বেঁধে এসেওছিলেন। সেজেগুজে হুল্লোড় করেছিলেন প্রত্যেকে। মদ্যপানের ব্যবস্থা ছিল বিয়ে এবং সঙ্গীতে। হার্ড ডিঙ্কসের গেলাসে চুমুক দিয়ে নাচের ফ্লোরে ফিরে যাচ্ছিলেন তারকারা। একটু নেচে এবার গেলাসে চুমুক। এমনটাই তো হয়ে থাকে সর্বত্র। কেবল তারকাখচিত পার্টিতে নয়, আমআদমির পার্টিতেও এই এক চিত্র। তেমনই একটি ছবি ফারহা শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। তিনি মদ্যপ অবস্থায় নাচছেন, তাঁর দিকে হা করে তাকিয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। মাথায় হাতটা কায়দা করে রেখে নাচছেন রানি মুখোপাধ্য়ায়ও।

ছবিটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ফারহা লিখেছেন, “মদ্যপ কনে নাচছে তাঁর নিজের সঙ্গীত অনুষ্ঠানে। ওড়না, হেয়ার এক্সটেশন ও নেকলেসের পাত্তা নেই…” হ্যাশট্যাগে লিখেছেন, দেসি গার্লস।

View this post on Instagram

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

এই ফটো পোস্ট হওয়ার পরপরই একাধিক তারকা নিজেদের প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। হার্ট ইমোজি দিয়ে রাকুল প্রীত সিং লিখেছেন, ‘ওয়াও’। তিস্কা চোপড়া লিখেছেন, “কী সুন্দর তুমি ফারহা।”

ফারহার অনুরাগীরাও ভালবাসা উজাড় করে দিয়েছেন। একজন লিখেছেন, “সুন্দর ও কিউট কনে”। সুদূর শ্রীলঙ্কা থেকে একজন লিখেছেন, “কী সুন্দর স্মৃতি। সত্যিই তোমার মধ্যে অনেক এনার্জি আছে। তোমার মধ্যে হাস্যরস আছে। তোমার মাতৃত্ব ও কাজকে একসঙ্গে সামলানোর পদ্ধতি বড্ড ভাল লাগে। আমি শ্রীলঙ্কা থেকে বলছি।”

ফারহা তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত আছেন। সাধারণত ড্রামা জাতীয় ছবিই পরিচালনা করেন তিনি। দীপিকা পাড়ুকোনকে তিনি লঞ্চ করেছিলেন ‘ওম শান্তি ওম’ ছবিতে।