এই ভাইরাস আমার স্ত্রীকে বেশ দুর্বল করে দিয়েছে: আদিত্য নারায়ণ

আদিত্যর কথায়, "আমি এবং আমার স্ত্রী আগের থেকে অনেকটাই ভাল আছি। যদিও ভাইরাস ওকে দুর্বল করে দিয়ে গিয়েছে।"

  • TV9 Bangla
  • Published On - 9:40 AM, 9 Apr 2021
এই ভাইরাস আমার স্ত্রীকে বেশ দুর্বল করে দিয়েছে: আদিত্য নারায়ণ
স্ত্রীর সঙ্গে।

ক্রমশ সুস্থতার পথে আদিত্য নারায়ণ। হাসপাতাল থেকে বাড়িও ফিরেছেন তিনি। তবে স্ত্রী শ্বেতা আগরওয়াল যে বেশ দুর্বল সে কথাও শেয়ার করলেন ওই সঙ্গীতশিল্পী।

আদিত্যর কথায়, “আমি এবং আমার স্ত্রী আগের থেকে অনেকটাই ভাল আছি। যদিও ভাইরাস ওকে দুর্বল করে দিয়ে গিয়েছে।” আদিত্য জানান, করোনাকে রুখতে ঘনঘন স্যানিটাইজেশন, মাস্ক পরে থাকা ইত্যাদি নানা কাজ তিনি নিজেই করেছেন। এমনকি শুধুমাত্র বাবা-মায়ের সঙ্গে দেখা ও শুট ছাড়া বাইরেও সেভাবে বের হননি। তবুও করোনার হাত থেকে রেহাই পাননি তিনি। ভক্তদের উদ্দেশ্যে তাই আদিত্যর অনুরোধ, “বাড়িতে থাকুন। একমাত্র এভাবেই এই ভাইরাসকে রুখে দেওয়া সম্ভব।”


করোনা আক্রান্ত হওয়ার পর ১৯ দিন কেটেছে আদিত্য-শ্বেতা। তিন সপ্তাহ পার হলে পরীক্ষা করাবেন তাঁরা। যদি রিপোর্ট নেগেটিভ আসে তবে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে আবার সঞ্চালক হিসেবে যোগ দেবেন তিনি।

করোনায় আক্রান্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন আদিত্য। আদিত্য লেখেন, “আমি এবং শ্বেতা (আদিত্যর স্ত্রী) দু’জনেই করোনায় আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে দু’জনেই কোয়রান্টিনে রয়েছি।” পাশপাশি সবাইকে করোনা সংক্রান্ত বিধি মানার জন্যও আর্জি জানিয়েছিলেন তিনি। এর পরেই আদিত্যকে হাসপাতালে ভর্তি করতে হলেও আপাতত তিনি সুস্থতার পথে।