করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে প্রকাশ পাড়ুকোন, আক্রান্ত স্ত্রী-মেয়েও

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, আগের থেকে ভাল আছে ওই কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড়। সব কিছু ঠিক থাকলে এ সপ্তাহতেই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। গত মাসেই বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দীপিকা।

  • TV9 Bangla
  • Published On - 16:53 PM, 4 May 2021
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে প্রকাশ পাড়ুকোন, আক্রান্ত স্ত্রী-মেয়েও
পরিবারের সঙ্গে।

করোনা আক্রান্ত হয়ে বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। যিনি সম্পর্কে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবাও। দীপিকার ঘনিষ্ঠ সূত্রে থেকে পাওয়া খবর অনুযায়ী শুধু প্রকাশই নন করোনায় আক্রান্ত তাঁর স্ত্রী উজালা এবং ছোট মেয়ে অনীশা।

পাড়ুকোন পরিবারে ঘনিষ্ঠ বিমল কুমার সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, “১০ দিন আগে প্রকাশ এবং তাঁর স্ত্রী ওঁ ছোট মেয়ের মধ্যে কোভিডের উপসর্গ দেখা যায়। এর পরেই পরীক্ষা করালে রিপোর্ট পজেটিভ আসে। প্রকাশের জ্বর কিছুতেই না কমায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়।” দীপিকার বোন এবং মা যদিও গৃহ পর্যবেক্ষণে রয়েছেন।

আরও পড়ুন-‘বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হোক’, টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার পর কান্নায় ভেঙে পড়লেন কঙ্গনা

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, আগের থেকে ভাল আছে ওই কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড়। সব কিছু ঠিক থাকলে এ সপ্তাহতেই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। গত মাসেই বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দীপিকা। সঙ্গে গিয়েছিলেন স্বামী রণবীর সিংও। তবে, দীপিকা বা তাঁর স্বামী রণবীরের এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায়নি।

করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন সারা দেশে উদ্বেগজনক পরিস্থিতি তখন মানসিক স্বাস্থ্যও ভাল রাখার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। তাঁর মতে, “কখনই ভুলে গেলে চলবে না এই ক্রাইসিসে মানসিক ভাবে সুস্থ থাকাও কিন্তু সমানভাবে গুরুত্বপূর্ণ।”