Deepika Padukone: কী ভেবেছিলেন দীপিকা আর এ কী হল! দেখলে সত্যিই অবাক হবেন

যোগ দিবসে সোশ্যাল মিডিয়ায় ঘটা করে পোস্ট হয়েছে সে সব ছবি। কত রকমের ব্যায়াম করার পোজে ছবি তুলে তা পোস্ট হয়েছে অনবরত। কিন্তু রোজের দিনগুলোয় শরীরচর্চার হাল-হকিকত? না সে সব এখন অতীত।

Deepika Padukone: কী ভেবেছিলেন দীপিকা আর এ কী হল! দেখলে সত্যিই অবাক হবেন
দীপিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 7:30 PM

আমাদের রোজনামচায় ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে প্রমিস। সিগারেট ছেড়ে দেব, ডায়েট-চার্ট মেনটেন করব, রোগা হব, মর্নিং ওয়াক যাব, বন্ধুররা লেটুস বলে, এই অপবাদ ঘোচাব কিংবা জিমে যাবই যাব। ঠিক নিউ ইয়ারের আগের রাতে কত রেজলিউশন জন্মায় আর তাদের মৃত্যুও ঘটে ঠিক তার পরেরদিনে। নিজেকে নিজের দেওয়া কথাগুলো আমরা রোজ দিই আর সে কথার খেলাপ আমরাই করি আবার তা হওয়ার পর আমাদের রাগ-ক্ষোভ-বেদনা কিচ্ছুই হয় না।

না-না এসব যে শুধু আমরা মানে আম আদমিরা করে তা কিন্তু নয়। কত-কত সেলিব্রিটি, ফিল্মস্টারও এটা করে। তা-ই নিজেকে সবেতে দোষ না দেওয়াই শ্রেয়। যা-ই হোক কিছুদিন আগে গেল যোগ দিবস। সোশ্যাল মিডিয়ায় ঘটা করে পোস্ট হয়েছে সে সব ছবি। কত রকমের ব্যায়াম করার পোজে ছবি তুলে তা পোস্ট হয়েছে অনবরত। কিন্তু রোজের দিনগুলোয় শরীরচর্চার হাল-হকিকত? না সে সব এখন অতীত। তা ওসব বাদ দেওয়া যাক।

বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন তেমনই দুটো ছবি পোস্ট করেছেন। ভেদাভেদ হয়েছে প্রত্যাশা এবং বাস্তবের দুই ছবি। এক ছবিতে দেখা যাচ্ছে তিনি পূর্বতানসন অর্থাৎ আপওয়ার্ড প্লাঙ্ক করছেন, এবং ঠিক পরের ছবিতে তিনি অঘোরে ঘুমিয়ে রয়েছেন। ক্যাপশনে দীপিকা লিখেছেন ‘এক্সপেক্টেশন ভার্সা রিয়েলিটি’। ছবি পোস্ট করে বেশ ধন্দেই ফেলেছেন দীপিকার ভক্তকূলকে। দীপিকার মতো ফিট অ্যান্ড ফাইন অভিনেত্রী কি তাহলে সত্যিই ফাঁকি দিচ্ছেন নিজের জিমিং সেশনগুলো? এ উত্তর অবশ্য দেননি দীপিকা। তবে ফাঁকি দিলেও নিজের শরীরের যথেষ্ট খেয়াল রাখেন তা তাঁর ফিটনেসই প্রমাণ।

আরও পড়ুন The lockdown song: লকডাউনে বিরক্ত হয়ে গান লিখে, গেয়ে, ভাসান ডান্সও করে ফেলেছি: ‘বং গাই’