The lockdown song: লকডাউনে বিরক্ত হয়ে গান লিখে, গেয়ে, ভাসান ডান্সও করে ফেলেছি: ‘বং গাই’

‘দ্য লকডাউন সং’-এর রিলিজ হওয়ার ৪০ মিনিটের মধ্যে ৮৭,০০০ ভিউজ়! কিরণ হাসতে হাসতে বললেন, ‘আজ তো লকডাউনের মেয়াদ বাড়ল। গানেরও ভিউজ় বাড়বে আশা করছি’

The lockdown song: লকডাউনে বিরক্ত হয়ে গান লিখে, গেয়ে, ভাসান ডান্সও করে ফেলেছি: 'বং গাই'
কিরণ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 6:17 PM

সকাল ১০টার সময় ঘুম থেকে উঠে তিনি দেখেছেন সব বাজারহাট বন্ধ। তা-ই রান্নাবান্না হয়নি কতদিন। তারপর ঠিক করলেন যেদিন বাজারহাট করবেন, তার আগের রাতে তিনি ঘুমোবেন না। আর এইসব হুজ্জুতির সব দোষারোপ দিয়েছেন লকডাউনকে। বং গাই কিরণ দত্ত তাঁর লকডাউনকেন্দ্রিক যাবতীয় পর্যবেক্ষণ উগড়ে দিয়েছেন তাঁর নতুন গানে। ‘দ্য লকডাউন সং’। গান গাওয়া থেকে শুরু করে লেখা এবং সে গানকে সুরে বোনা, সব করেছেন কিরণ দত্ত নিজে। শুধু মিউজিক অ্যারেঞ্জমেন্টের দায়িত্ব নিয়েছেন ঋষি পান্ডা। গোটা ভিডিয়ো শুট করেছেন তাঁর নিজের নতুন ফ্ল্যাটে।

ফোনে ধরা হলে কিরণ বলেন, “আমি লকাডউন নিয়ে বিরক্ত ছিলাম। নতুন বাড়ি কিনেছি। গোছগাছ তো ছেড়েই দিলাম একটাও থালা-বাসন কিনতে পারিনি। ঘুম থেকে উঠতে পারি না বল, সকালে বাজার যেতে পারছি না। তারর উপর ভোটের সময় যা দেখলাম লকডাউন তুলে ভোট করে আবার লকডাউন! এসব দেখে যা মনে হয়েছে লিখে ফেলেছি। গেয়ে ফেলেছি। আর যেমন খুশি নেচে মানে ভাসান ডান্স ও করে ফেলেছি।”

গানের বিষয়বস্তু ভীষণ সিরিয়াস হলেও কথা এবং উপস্থাপনয়া রয়েছে স্যাটায়ার। কিরণ বললেন, ”আমি তো সিরিয়াস কাজ করি না। তা-ই আমি কী বলছি লোকজন শুনবে কেন? আমার মতো করে সমস্যার কথাগুলো বলেছি।”

‘দ্য লকডাউন সং’-এর রিলিজ হওয়ার ৪০ মিনিটের মধ্যে ৮৭,০০০ ভিউজ়! কিরণ হাসতে হাসতে বললেন, ‘আজ তো লকডাউনের মেয়াদ বাড়ল। গানেরও ভিউজ় বাড়বে আশা করছি’

আরও পড়ুন সাংসদ-অভিনেতা দেব দুর্গাপুজোয় স্পেশাল ‘টনিক’ দেবেন বুড়ো-বুড়িকে!