সাংসদ-অভিনেতা দেব দুর্গাপুজোয় স্পেশাল ‘টনিক’ দেবেন বুড়ো-বুড়িকে!

‘টনিক’ প্রথম ছবি যার পুজো রিলিজের ঘোষণা সরকারিভাবে জানানো হল।

সাংসদ-অভিনেতা দেব দুর্গাপুজোয় স্পেশাল 'টনিক' দেবেন বুড়ো-বুড়িকে!
টনিক।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 5:25 PM

গতবছর ভাইফোঁটায় ছিল দেবের এক দারুণ সারপ্রাইজ। নতুন ছবি নিয়ে আসছেন দেব অ্যান্ড কোম্পানি। তবে করোনা কাণ্ডের পর সে সবে একেবারে জল ঢেলে দিল। ৮ মে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া অভিনীত ছবি ‘টনিক’-এর। তারপর তা পিছিয়ে হল শীতের ছুটি। কিন্তু পরিচালক অভিজিৎ সেনের ডেবিউ ছবির বরাত একেবারে সুখকর নয়। করোনার দ্বিতীয় ঢেউ হানা দেওয়ায় ‘টনিক’-এর ডোজ় এখনও পড়েনি।

তবে এখন নতুন খবরে এক খুশির হাওয়া টলিপাড়ায়। ‘টনিক’-এর ডোজ় পড়বে। এবং তা পড়বে দুর্গাপুজোতে। বেঙ্গল টকিজ এবং দেব ভেঞ্চার্স প্রযোজিত টনিক মুক্তি পেতে চলেছে সিনেমাহলে। করোনার দ্বিতীয় ওয়েভ চলাকালীন ‘টনিক’ প্রথম ছবি যার পুজো রিলিজের ঘোষণা সরকারিভাবে জানানো হল।

ছবিতে সম্পর্কের গল্প যেমন রয়েছে তেমনই রয়েছে এক সোশ্যাল মেসেজ। ছবির টিজারে ছিল পাহাড়ি রাস্তা, ঝরণা, নদী আর এক বৃদ্ধের একাকীত্বকে থেকে মুচ্ছে দিচ্ছে ‘সিরাপ’, থুড়ি ‘টনিক’ দেব, তার এক টুকরো চিত্র।

এক বৃদ্ধ বাবা আর ছেলের গল্প। তিক্ততাপূর্ণ এক সম্পর্ক। আত্মকেন্দ্রিকতা ছেলের স্বভাবে এবং কারণে বাবা-ছেলের রসায়ন তিক্ত হয়ে ওঠে। গুরুতর সমস্যার সূত্রপাত হয় বাবা-মা’র ৫০ বছরের বিবাহবার্ষিকীকে কেন্জ্র করে। খুব কম খরচে বৃদ্ধ বাবা-মা’র বিবাহবার্ষিকী উদযাপন করার পরই নিজের বিয়ের বর্ষপূর্তি অনুষ্ঠান একেবারে ধুমধাম করে পালন করে ছেলে। ছেলের ব্যবহারে মনোকষ্টে ভোগেন বাবা-মা। তিক্ততার সম্পর্কে ‘টনিক’ দেবের আগমন। দেব টুর প্ল্যানার। ঘুরতে নিয়ে যান বয়স্ক দুই মানুষকে…আর ঠিক এভাবে দেব অন্যরকম টনিক হয়ে ওঠেন বৃদ্ধ-বৃদ্ধার।

আরও পড়ুন ‘নিউ নর্মাল’ শুটিংয়ে একে-একে ফ্লোরে ফিরছে বলিউড-টলিউড