‘নিউ নর্মাল’ শুটিংয়ে একে-একে ফ্লোরে ফিরছে বলিউড-টলিউড

Tolywood and Bollywood: প্রিয়াঙ্কা সরকার তাঁর টুইটে শুটিংয়ে ফেরার আনন্দ ভাগ করে নিলেন তাঁর ভক্তদের সঙ্গে।

‘নিউ নর্মাল’ শুটিংয়ে একে-একে ফ্লোরে ফিরছে বলিউড-টলিউড
ছন্দে ফিরছে সিনেমাপাড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 4:25 PM

রবি ঠাকুর লিখেছিলেন, ‘চিত্ত যেথা ভয়শূন্য, উচ্চ যেথা শির’। আজ পরিচালক হন্সল মেহতার সোশ্যাল পোস্টে কবিতার পংক্তিটি হয়ে উঠেছে ক্যাপশন। কাজে ফিরলেন পরিচালক। পোস্টে শেয়ার করেছেন নিজের ছবি। সাদা-কালো রঙে মোড়া ছবিতে দেখা যাচ্ছে পরিচালক ব্যস্ত শুটিং ফ্লোরে। ধীরে-ধীরে ছন্দে ফিরছে বলিউড-টলিউড। করোনার চোখ রাঙানি রয়েছে কিন্তু স্বাভাবিক হতে শিখছে পরিচালক-অভিনেতা-কলাকুশলীরা। ঠিক যেমন কাজে ফিরলেন পরিচালক অরিন্দম শীল। শুরু করলেন ‘মহানন্দা’ ছবির শুটিং। স্বনামধন্য সাহিত্যিক মহাশ্বেতা দেবীর জীবনকথা এবং তাঁরই লেখা গল্পকথা মিশে যাবে সেলুলয়েডের পর্দায়।

View this post on Instagram

A post shared by Hansal Mehta (@hansalmehta)

ঠিক তেমনভাবে আরও একজন পরিচালক অংশুমান প্রত্যুষ শুরু করেছেন তাঁর ছবি ‘নির্ভয়া’। ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী। এপ্রিল মাসে তিনদিন শুট করেছিলেন পরিচালক। তারপর আবার জুনে ফিরলেন গোটা টিম নিয়ে।

View this post on Instagram

A post shared by Arindam Sil (@arindamsil)

আজ প্রিয়াঙ্কা সরকার তাঁর টুইটে শুটিংয়ে ফেরার আনন্দ ভাগ করে নিলেন তাঁর ভক্তদের সঙ্গে। গৌরবের সঙ্গে একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, ‘ফের তিনটে শব্দ শোনায় এক আনন্দ রয়েছে: লাইটস, ক্যামেরা, অ্যাকশন।’ প্রিয়াঙ্কা আরও লেখেন, ‘শুটিংয়ে ফিরলাম, লোকেশন থেকে আমার সাম্প্রতিক ছবির ফার্স্ট লুক। অংশুমান প্রত্যুষের নেতৃত্বে শুটিং চলছে।’

বাঁধা-বিপত্তি পেরিয়ে লকডাউের কালো মেঘ আস্তে আস্তে দূরে সরে যাচ্ছে টলি পাড়ায়। আবার কলটাইম, মেকআপ, আলোয় সাজছে শুটিং স্টুডিয়োগুলো। আবার শোনা যাচ্ছে অ্যাকশন এবং গ্রেট শট। তবে এসবের মধ্যেও নিষেধাজ্ঞা, মাস্ক-স্যানিটাইজার এবং কোভিড প্রোটোকল থাকছে। এসব নিয়েই হচ্ছে শুটিং আর এটাই নিউ নর্মাল শুটিং।

আরও পড়ুন নবারুণ ভট্টাচার্যকে শ্রদ্ধা জানিয়ে আমরা ‘মহানন্দা’-র শুটিং শুরু করছি: অরিন্দম শীল