Dhaakad: ফ্লপ তকমা মেনে নিয়েই ক্ষতির অঙ্কে ধামাচাপা ধকড় প্রযোজকের, সবটাই রটনা, তবে আসল কী…

Box Office: ধকড় ছবি মুক্তির আগেই ব্যাপক ট্রোলের মুখে পড়ে। নেটদুনিয়ায় উঠে আসে একাধিক কমেন্ট, যা রীতিমত ছবির ব্যবসাকে নষ্ট করেছে বলেই কঙ্গনার মত।

Dhaakad: ফ্লপ তকমা মেনে নিয়েই ক্ষতির অঙ্কে ধামাচাপা ধকড় প্রযোজকের, সবটাই রটনা, তবে আসল কী...
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 7:50 PM

বেশ কয়েকদিন ধরেই বক্স অফিস কালেকশন নিয়ে নানা বিতর্ক নেটপাড়ায় তুঙ্গে। দক্ষিণী ছবির দাপটে নাকি টিকতেই পারছে না কোনও ছবিই। তবে সেই ভুল ধারনা ভেঙে ঝড় তুলেছে ভুল ভুলাইয়া ২ ছবি। তারই মাঝে মুখ থুবড়ে পড়ে কঙ্গনা রানাওয়াতের ধকড়। তাই বলে ৩.৭৭ কোটি আয় মাত্র! এও কি সম্ভব! সম্প্রতি এমনই পরিস্থিতির মুখে পড়তে হল ধকড় ছবিকে। কড়া ভাষায় সমালোচিত হয় কঙ্গনা রানাওয়াতের ছবি। ছবি মুক্তি পাওয়া মাত্রই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে নেগেটিভ রিভিউ। যা চোখ এড়ায়নি খোদ কঙ্গনা রানাওয়াতের। তবে দিনের পর দিন ভুল ভুলাইয়া ২ ছবির সঙ্গে তুলনা টেনে যেভাবে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিচ্ছে এই ছবি, তা এক কথায় বলতে গেলে মোটেও ভাল চোখে দেখেননি কঙ্গনা। এবার ফ্লপ প্রসঙ্গে মুখ খুললেন ছবির প্রযোজক দীপক মুকুট।

সম্প্রতি বক্স অফিসে বিগেস্ট ফ্লপ বললে যে ছবির কথা সবার আগে সামেন উঠে আসছে তা হল ধকড়। এমন কি এখনই পর্যন্ত এই ছবি কেনার জন্য ওটিটি বা কোনও স্যাটেলাইট চ্যালেনকেও পাওয়া যাচ্ছে না, এমন খবরও ছড়িয়ে পড়ে। তবে এই দাবি মেনে নিতে নারাজ প্রযোজক। তিনি সাফ জানালেন, আমরা একটা ভাল ছবি বানিয়েছি। খুব যত্নের সঙ্গে এই ছবিকে বানানো হয়েছে। আমি জানি না ঠিক কেন এমন হল! তবে আমি দর্শকদের মতামতকে সম্মান জানাই। এটা তাঁদের ওপর তাঁরা কোনটা গ্রহণ করবেন, কোনটা গ্রহণ করবেন না।তবে আমাদের মতে, এটা খুব যত্ন নিয়ে তৈরি ভাল ছবি। তবে বক্স অফিস ফ্লপ নিয়ে কিছু বলার নেই, যে আর্থিক ক্ষতির সংখ্যাটা বারে বারে তুলে ধরা হচ্ছে তা সত্য নয়। বিনিয়োগের অধিকাংশটাই আমরা তুলে আনতে পেরেছি। বাকিটাও শীঘ্রই তুলে ফেলার আশা রাখি।

কিছুদিন আগে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত তুলে ধরেন, ২০১৯ সালে আমি মনিকর্ণিকা করেছিলাম ১৬০ কোটি টাকা যা আয় করেছিল বক্স অফিসে। ২০২০ সালে করোনার কোপ, ২০২১ সালে আমি আমার কেরিয়ারের সবথেকে বড় ছবিটা করি, থালাইভা। বর্তমানে আমি অনেক নেগেটিভিটি দেখেছি, ২০২২ সালে লকআপ ভীষণ জনপ্রিয় হয়। ফলে আমি এখনও আশাবাদী। যদিও এই ছবির বক্স অফিসে গতি সীমিত থেকে গিয়েছে ৮ কোটির নিচেই।

ধকড় ছবি মুক্তির আগেই ব্যাপক ট্রোলের মুখে পড়ে। নেটদুনিয়ায় উঠে আসে একাধিক কমেন্ট, যা রীতিমত ছবির ব্যবসাকে নষ্ট করেছে বলেই কঙ্গনার মত। আবারও একটা ফ্লিপ ছবি আসতে চলেছে। যদিও এই ছবি বর্তমানে ফ্লপই, বক্স অফিসের কালেকশনে নজর রাখলে বোঝাই যায়। এদিকে ছবির বাজেট মোটের ওপর ১০০ কোটি। বক্স অফিস রিপোর্ট বলছে, এই নিয়ে কঙ্গনা রানাওয়াতের নবমতম ফ্লপ ছবি।