হেমা মালিনীকে নিয়ে মুখ খুললেন ধর্মেন্দ্রর প্রথম পক্ষের নাতি করণ

হেমার হাতেগোণা কয়েকটি ছবি দেখেছেন তিনি। যদিও করণ মনে করেন, হেমা একজন অসাধারণ অভিনেত্রী। খুব শীঘ্রই দাদু এবং বাবার সঙ্গে স্ক্রিন শেয়ারও করতে চলেছেন তিনি। ছবির নাম 'আপনে ২'।

হেমা মালিনীকে নিয়ে মুখ খুললেন ধর্মেন্দ্রর প্রথম পক্ষের নাতি করণ
দাদুর সঙ্গে করণ
Follow Us:
| Updated on: May 25, 2021 | 8:24 PM

পারিবারিক লিনিয়েজ নিয়েই জন্মেছেন নিউ এজ অভিনেতা করণ দেওল। বাবা সানি দেওল, নামজাদা অভিনেতা। দাদু ধর্মেন্দ্র বলিউড ইন্ডাস্ট্রির আইকন। এ বার দাদুর দ্বিতীয় পক্ষের স্ত্রী হেমা মালিনীকে নিয়েই মুখ খুললেন করণ।

হেমার হাতেগোণা কয়েকটি ছবি দেখেছেন তিনি। যদিও করণ মনে করেন, হেমা একজন অসাধারণ অভিনেত্রী। খুব শীঘ্রই দাদু এবং বাবার সঙ্গে স্ক্রিন শেয়ারও করতে চলেছেন তিনি। ছবির নাম ‘আপনে ২’। শুধু দাদু, বাবাই নয় ওই ছবিতে দেখা যাবে ধর্মেন্দ্রর আর এক সন্তান ববি দেওলকেও। পরিবারের সকলের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে গিয়ে আবেগে কেঁদেই ফেলেছিলেন করণ। তাঁর কথায়, “এমন স্বপ্নই তো দেখেছিলাম। ”

আরও পড়ুন-দূরত্ব বাড়ল হেমা-ধর্মেন্দ্রর মধ্যে,কেন জানেন?

১৯৭৯ সালে ধর্মেন্দ্রকে বিয়ে করেন হেমা। এর আগে প্রকাশ কউরকে বিয়ে করেছিলেন। প্রকাশের সঙ্গে বৈবাহিক সূত্রেই তাঁর দুই ছেলে সানি এবং ববি এবং দুই মেয়ে বিজয়তা এবং অজিতা। সানি এবং ববি দুজনেই প্রতিষ্ঠিত। অন্যদিকে হেমা এবং ধর্মেন্দ্রর সন্তান এষা এবং অহনা। হেমা মালিনীকে নিয়ে করলেও প্রকাশ কঊরের সঙ্গে কোনওদিনও বিচ্ছেদ হয়নি ধর্মেন্দ্রর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হেমা মালিনী জানিয়েছেন প্রায় এক বছর হয়ে গেল তাঁর সঙ্গে দেখা হয় না ধর্মেন্দ্রর। করোনা তাঁদের মধ্যে দূরত্ব তৈরি করে দিয়েছে। এমনিতেই এই তারকা-দম্পতি একসঙ্গে থাকেন না। ধর্মেন্দ্র মুম্বই থেকে বেশ খানিকটা দূরে নিজের ফার্মহাউসে উনি থাকেন। শহুরে কোলাহল থেকে একেবারেই দূরে। নিরিবিলিতে। করোনার আগে তবু মাঝে মাঝেই ধর্মেন্দ্র হেমা মালিনীর বাড়িতে আসতেন। হেমাও যেতেন ওঁর বাড়ি। একসঙ্গে কোয়ালিটি সময় কাটাতেন দু’জন। কিন্তু বর্তমানে করোনা কাঁটায় সে গুড়ে বালি।