BFF Tips: সুহানা ও শানায়াকে টিপস দেওয়ার আমি কেউ নই: অনন্যা পাণ্ডে

Suhana-Ananya-Shanaya: কেরিয়ারে অভিষেক করার বিষয়ে সুহানা-শানায়ার চেয়ে একটু বেশি দিনের অভিজ্ঞতা রয়েছে অনন্যার।

BFF Tips: সুহানা ও শানায়াকে টিপস দেওয়ার আমি কেউ নই: অনন্যা পাণ্ডে
শানায়া কাপুর, অনন্যা পাণ্ডে ও সুহানা খান।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 12:36 PM

সকলেই জানেন, শাহরুখ খানের কন্যা সুহানা খানের প্রিয় বান্ধবী কারা। একজন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। অন্যজন সঞ্জয় কাপুরের কন্যা শানায়া কাপুর। ছোট থেকে একসঙ্গে বেড়ে উঠেছে এই তিন তারকা সন্তান। ২০১৯ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-তে ডেবিউ করেন অনন্যা পাণ্ডে। পর পর ছবিতে অভিনয় করে চলেছেন। ‘পতি পত্নী অউর উও’, ‘খালি পিলি’, ‘গেহরাইয়াঁ’র তো ছবির গুরুত্বপূর্ণ অংশ অনন্যা। তারপর বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘লাইগার’ ছবিতেও রয়েছেন তিনি। সেদিক থেকে দেখতে গেলে কেরিয়ারে অভিষেক করার বিষয়ে সুহানা-শানায়ার চেয়ে একটু বেশি দিনের অভিজ্ঞতা রয়েছে অনন্যার। এ দিকে তাঁর প্রিয় বান্ধবীরা কেরিয়ার শুরু করতে চলেছেন। সুহানা খান ডেবিউ করছেন জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ ছবিতে। শানায়াকে লঞ্চ করছেন করণ জোহর তাঁর ‘বেধড়ক’ ছবিতে। এমন অবস্থায় কেরিয়ারে খানিকটা এগিয়ে থাকা অনন্যা তাঁর বেস্টিদের কি কোনও টিপস দিয়েছেন? অনন্যা বলেছেন বেশ কিছু টিপস তিনি দিয়েছেন সুহানা ও শানায়াকে।

অনন্যা বলেছেন, “আমি ওদের টিপস দেওয়ার কেউ নই। আমি নিজেই কেরিয়ার শুরু করেছি। কিন্তু এটা বলতে চাই আমরা তিনজনই অভিনেত্রী হতে চেয়েছিলাম ছোট থেকে। এই নিয়েই আমাদের যাবতীয় আলোচনা হত। তখন থেকেই আমরা একে-অপরকে টিপস দিতাম।”

ছবির ঘোষণা করে শানায়া তাঁর ইনস্টাগ্রামে লিখেছিলেন, “ধর্মা পরিবারের অংশ হতে পেরে আমি সত্যিই খুবই খুশি হয়েছি। ‘বেধড়ক’ আমাদের ছবির নাম। পরিচালনা করছেন শশাঙ্ক খৈতান। আমি আমার যাত্রা শুরু করলাম। আপনারা আমাকে আশীর্বাদ করবেন।”

অন্যদিক জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’-এর টিজ়ার ও লুক প্রকাশিত হতেই হইচই পড়ে যায়। সুহানা ছাড়াও সেই ছবিতে রয়েছেন আরও দুই তারকা সন্তান। একজন অমিতাভের নাতি আগস্থ নন্দা। অন্যজন বনি কাপুর ও শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)