Vicky-Katrina: বিয়ের দিন কয়েক আগেই ক্যাটরিনার সঙ্গে আরব গেলেন ভিকি?

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর।

Vicky-Katrina: বিয়ের দিন কয়েক আগেই ক্যাটরিনার সঙ্গে আরব গেলেন ভিকি?
ক্যাটরিনা এবং ভিকি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2021 | 10:54 PM

বিয়ের মাত্র দিন কয়েক। দিন প্রায় এগিয়ে এসেছে। এরই মধ্যে বলিপাড়ার ফিসফাস ক্যাটরিনাকে নিয়ে নাকি দিন কয়েক আগেই আরব ভ্রমণে গিয়েছেন ভিকি কৌশল। এমন মনে হওয়ার কারণ, তাঁদের ইনস্টা পোস্ট।

জেট স্কির কিছু ছবি পোস্ট করেছেন ভিকি। তাতে তিনি লিখেছেন, “আবু ধাবিতে কাটানো সুন্দর কিছু সময়।” ইউএই-র রাজধানী আবুধাবি। এত অবধি ঠিক ছিল। কিন্তু ক্যাটরিনার পোস্টেও আরব ভ্রমণের কথা। এক অনুষ্ঠানে প্যানেলিস্ট হিসেবে আরব গিয়েছেন তিনি। সে ছবি পোস্টও করেছেন। ভিকি যদিও দাবি করেছেন তাঁর জেটস্কি-র ছবি আগের। ক্যাটরিনা লিখেছেন, “কিছুদিন আগে”।

সূত্র বলছে, এই মুহূর্তে তাঁরা দুজনেই মুম্বইয়ে থাকলেও কিছুদিন আগে তাঁদের চুপিসারে আরব ভ্রমণ অবাক হওয়ার মতো ঘটনা নয়। এরকম কত ট্রিপই হয়তো একসঙ্গে করেছেন তাঁরা, চুপিসারে, নিভৃতে।

রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টে বসবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। সলমন খানকে নিমন্ত্রণ করা হলেও সেই সময় নাকি সলমন ব্যস্ত থাকতে পারেন রিয়াদের দাবাং ট্যুরে। ফলে বিয়ের দিন না হলেও বিয়ের অন্য কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন সলমন।

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

টানা তিনদিন ধরে চলবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকে এসে মুম্বইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা আছে ভিকি-ক্যাটের। সেখানে আরও অনেক বলি তারকাকে দেখা যাবে বলে খবর।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)