Sonakshi Sinha: বিয়ে না অন্যকিছু, আসলে কীসের ইঙ্গিত দিলেন সোনাক্ষী সিনহা?

Sonakshi Sinha: এর ফাঁকেই অনুষ্কা রঞ্জন মন্তব্য করেছেন সোনাক্ষীর পোস্টে। তিনি লিখেছেন, "আসল খবর জানতে পারলে মানুষ পাগল হয়ে যাবে।" 

Sonakshi Sinha: বিয়ে না অন্যকিছু, আসলে কীসের ইঙ্গিত দিলেন সোনাক্ষী সিনহা?
সোনাক্ষী সিনহা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 10, 2022 | 8:30 AM

সোনাক্ষী সিনহার সাম্প্রতিক পোস্ট নিয়ে অনেক কথা হচ্ছে। কথা হচ্ছে তাঁর হাতের বড় হীরের আংটিটি নিয়ে। যে আংটি পরে তিনি ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন সম্প্রতি। এবং সেই সঙ্গে লিখেছেন, “আমার জন্য বড় দিন আজ। আমার দেখা একটি  স্বপ্ন পূরণ হল আজ। আপনাদের সঙ্গে শেয়ার না করে পারলাম না।” এই পোস্ট দেখে অনেকেই ধরে নিয়েছেন বাগদান হয়ে গিয়েছে সোনাক্ষীর। হয়তো সামনেই বিয়ে। কিন্তু শত্রুঘ্ন সিনহার মেয়ে এটি জানাননি কার সঙ্গে বিয়ে করবেন তিনি। অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর সম্পর্কে জড়িয়ে থাকার খবর কিছুদিন থেকেই পাওয়া যাচ্ছে। অনেকের অনুমান হয়তো তাঁর সঙ্গেই বাগদান পর্ব মিটিয়েছেন তিনি। যদিও বিয়ে সংক্রান্ত কোনও তথ্যই সোনাক্ষী সামনে আনেননি নিজের বয়ানে। তাঁর পোস্ট দেখে অনেকেই ভাবছেন হয়তো নিজের প্রসাধনী সামগ্রীর কিছু প্রকাশ্যে আনতে চলেছেন অভিনেত্রী। তবে হঠাৎই এই ইঙ্গিতবাহী পোস্ট দেখে বলিপাড়ার অনেকে ধরেই নিয়েছেন বিয়ে সংক্রান্তই কোনও বড় ঘোষণা করতে চলেছেন সোনাক্ষী। অনেকে তাঁকে অভিনন্দন জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

এর ফাঁকেই অনুষ্কা রঞ্জন মন্তব্য করেছেন সোনাক্ষীর পোস্টে। তিনি লিখেছেন, “আসল খবর জানতে পারলে মানুষ পাগল হয়ে যাবে।”

এক সূত্র মারফত জানা যাচ্ছে, “নিজের বিউটি প্রোডাক্টের কিছু একটি শিগগিরি লঞ্চ করতে চলেছেন সোনাক্ষী। নিজের ব্যবসা নিয়ে তিনি খুবই এক্সাইটেড। বহুদিন থেকেই পরিকল্পনা চালাচ্ছেন অভিনেত্রী। মাঝে করোনার প্যানডেমিক সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে তাঁর।”

সোনাক্ষীকে শেষবার দেখা গিয়েছে অজয় দেবগণের ছবি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে। আসন্ন ছবি ‘ডাবল এক্সএল’-এর জন্য অপেক্ষা করছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla