হৃতিকের বিপরীতে কোন ছবির অফার ফিরিয়ে দেন করিনা?

এত সাফল্যের পরও কেরিয়ার নিয়ে চরম আফসোস রয়েছে করিনার। এমন একটি ছবি তিনি অফার পেয়েও ছেড়ে দিয়েছিলেন, তা পরে ব্লক বাস্টার হিট হয়েছিল।

হৃতিকের বিপরীতে কোন ছবির অফার ফিরিয়ে দেন করিনা?
হৃতিক রোশন এবং করিনা কাপুর।
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 6:18 PM

বলিউডের (bollywood) প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে থাকে করিনা কাপুরের (Kareena Kapoor Khan) নাম। একের পর এক হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন তিনি। তাঁর পারফরম্যান্সে মুগ্ধ দর্শক। এত সাফল্যের পরও কেরিয়ার নিয়ে চরম আফসোস রয়েছে করিনার। এমন একটি ছবি তিনি অফার পেয়েও ছেড়ে দিয়েছিলেন, তা পরে ব্লক বাস্টার হিট হয়েছিল। সে ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)! জানেন সেটা কোন ছবি?

সে ছবির নাম ‘কহো না প্যায়ার হ্যায়’। হৃতিক রোশনের ডেবিউ ছবি। পরিচালনার দায়িত্ব ছিল হৃতিকের বাবা তথা অভিনেতা রাকেশ রোশনের উপর। নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন আমিশা পটেল। এ ছবির অফার প্রথমে গিয়েছিল করিনার কাছেই। কিন্তু তিনি তা করতে নাকি রাজি হননি। আর এই ছবির বক্স অফিস সাফল্য প্রশ্নাতীত।

আরও পড়ুন, ৩১ বছর বয়সে পথ দুর্ঘটনায় মৃত্যু হল গায়কের

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে করিনা আগেই বলেছেন, “সত্যিই সে সময় আমরা কেউ বুঝতে পারিনি। এই ছবিটা ছেড়ে দিলে কী হতে পারে তা বাবা, মা, আমি কেউই বুঝতে পারিনি। আর আমি ভাগ্যে বিশ্বাস করি। আমার যতটা পাওয়ার, ততটা পাবই।”

অভিষেক বচ্চনের সঙ্গে ‘রিফিউজি’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন করিনা। পরে হৃতিক রোশনের সঙ্গেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু ‘কহো না প্যায়ার হ্যায়’, কেন করতে রাজি হননি, তা খুব স্পষ্ট মনে পড়ে না তাঁর। তবে এ নিয়ে আফসোস রয়েছে নায়িকার।