৩১ বছর বয়সে পথ দুর্ঘটনায় মৃত্যু হল গায়কের

সূত্রের খবর, একটি ট্রাকের সঙ্গে দিলজানের গাড়ির ধাক্কা লাগার পর তড়িঘড়ি তাঁকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক অবস্থা দেখে তাঁকে দ্রুত অমৃতসরের হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা।

৩১ বছর বয়সে পথ দুর্ঘটনায় মৃত্যু হল গায়কের
দিলজান সিং।
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 6:23 PM

পথ দুর্ঘটনায় মৃত্যু হল পঞ্জাবি গায়ক দিলজান সিংয়ের। মঙ্গলবার সকালে অমৃতসরের কাছে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে খবর, কাপুরথালা থেকে অমৃতসর যাওয়ার পথে জানডিয়ালার পথে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মাত্র ৩১ বছর বয়সে দিলজানের প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সঙ্গীত মহলে।

সূত্রের খবর, একটি ট্রাকের সঙ্গে দিলজানের গাড়ির ধাক্কা লাগার পর তড়িঘড়ি তাঁকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক অবস্থা দেখে তাঁকে দ্রুত অমৃতসরের হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। অমৃতসরের হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

View this post on Instagram

A post shared by Tahir kamran (@tahir_kamran001)

জানা গিয়েছে, দিলজানের স্ত্রী এবং মেয়ে রয়েছে। তাঁরা এই মুহূর্তে কানাডায় রয়েছেন। আগামী ৫ এপ্রিল তাঁরা ভারতে ফিরলে দিলজানের শেষকৃত্য সম্পন্ন হবে। পঞ্জাব মিউজিক ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় ছিলেন তিনি। একটি রিয়ালিটি শো-এ অংশ নেওয়ার পর ঘরে ঘরে তাঁর জনপ্রিয়তা তৈরি হয়। তাঁর এই অকালমৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় বহু অনুরাগী দিলজানের ছবি শেয়ার করে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

আরও পড়ুন, হৃতিকের বিপরীতে কোন ছবির অফার ফিরিয়ে দেন করিনা?