মাত্র কুড়ি বছর বয়সে সন্তানের বাবা হতে চেয়েছিলেন রণবীর!

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র ট্রেলার লঞ্চ চলাকালীন রণবীর নিজে সে কথা প্রকাশ করেছিলেন।

মাত্র কুড়ি বছর বয়সে সন্তানের বাবা হতে চেয়েছিলেন রণবীর!
রণবীর কাপুর।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 01, 2021 | 1:36 PM

বলিউডে আত্মপ্রকাশ করার পর থেকে রণবীর কাপুর তাঁর অভিনয়দক্ষতার মাধ্যমে দর্শকের মনগ্রাহী হয়ে উঠেছেন। বহু অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জলঘোলাও কম হয়নি। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে ডেটিং পর্বে রয়েছেন অভিনেতা। তাঁদের বিবাহের বিষয়টি এখন এক কথায় ‘টক অফ দ্য টাউন’। যদিও সে ব্যাপারে কোনও নিশ্চিত খবর এখনও মেলেনি। তবে, আপনি কি জানেন যে এমন এক সময় ছিল যখন বয়স কুড়ির মধ্যেই সন্তানের বাবা হতে চেয়েছিলেন রণবীর!

আরও পড়ুন ‘উয়ো কৌন থি?’র সাতান্ন বছর পার, নস্টালজিয়ায় ডুব দিলেন অভিনেতা মনোজ কুমার

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র ট্রেলার লঞ্চ চলাকালীন রণবীর নিজে সে কথা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে যখন তাঁর বয়স কুড়ির কাছাকাছি ছিল, তিনি বিয়ে করতে চেয়েছিলেন এবং ঘর-সংসার সামলাতেও চেয়েছিলেন। রণবীরের বয়স তখন ছিল ৩০, তিনি বলেছিলেন পরিচালক এবং ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখোপাধ্যায় শেষ পর্যন্ত তাঁর মত পরিবর্তন করেছিলেন।

রণবীর বলেন, “আমরা এখন এমন সময়ে আছি যেখানে আমাদের বিয়ের বয়সের কোনও ডেডলাইন দেওয়া উচিত নয়। যখন কেউ প্রেমে পড়ে তারপর বিয়ে হয়, তারপর সন্তান । আমি মনে করি সব কিছু এক প্রাকৃতিক অগ্রগতি।” তিনি অয়নকে কৃতিত্ব দিয়ে  বলেন, “এটি অয়নের থেকে শেখা। যখন আমার ওঁর সঙ্গে চার বছর আগে দেখা হয় তখন আমি বিয়ে করার জন্য খুব তাড়াহুড়ো করেছিলাম। আমি বলেছিলাম, ‘আমি বিয়ে করতে চাই।  আমি বিয়ে করতে হবে, আমি সন্তান নিতে চাই।’ ও আমাকে বলত, ‘শান্ত হও, তুমি সবে নিজের কেরিয়ার শুরু করেছ, মানুষের সঙ্গে মেলামেশা করবে, নিজের জীবনটা কাটাও, তারপর বিয়ে কোরো।‘” ঘটনার ৮ বছর পর রণবীর কাপুর, আলিয়া ভাটের সঙ্গে ডেটিং করছেন এবং আশা করা যায় খুব শীঘ্রই তাঁরা গাঁটছড়া বাঁধবেন।

View this post on Instagram

A post shared by Ranbir kapoor 🔵 (@ranbir_kapoooor)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla