হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিলীপ কুমার, অনুরাগীদের ধন্যবাদ জানালেন সায়রা

দিলীপ কুমারের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে তাঁর বাড়ি ফেরার বার্তা দেওয়া হয়। পাশাপাশি সংশ্লিষ্ট হাসপাতালের সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

  • Publish Date - 2:16 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিলীপ কুমার, অনুরাগীদের ধন্যবাদ জানালেন সায়রা
দিলীপ কুমার।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar)। গত ৬ জুন শ্বাসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। আজ শুক্রবার তাঁকে ছেড়ে দেন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের চিকিৎসকরা।

৯৮ বছরের অভিনেতাকে বাড়ি নিয়ে যাওয়ার সময় দৃশ্যতই খুশি ছিলেন তাঁর স্ত্রী তথা বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু। তিনি বলেন, আমরা খুব খুশি। ফুসফুসে যে জল জমেছিল, তা সম্পূর্ণ বার করা গিয়েছে। ও বাড়ি যাচ্ছে। সব সমর্থকদের প্রার্থনা করার জন্য ধন্যবাদ জানাই।

দিলীপ কুমারের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে তাঁর বাড়ি ফেরার বার্তা দেওয়া হয়। পাশাপাশি সংশ্লিষ্ট হাসপাতালের সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বাড়ি ফেরার পরে তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত বছর করোনায় দুই ভাইকেই হারিয়েছেন কিংবদন্তী ওই অভিনেতা। আসলাম খান মারা গিয়েছেন ৮৮ বছরে এবং এহসান খান প্র্যাত হয়েছেন ৯০ বছরে। ২০২০র মার্চ থেকেই স্ত্রীর সঙ্গে নিজেকে আইসোলেশনে রেখেছেন দিলীপ কুমার। চিকিৎসার প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরতে দেখা যায়নি তাঁকে।

প্রায় ছয় দশকের বলিউড কেরিয়ার দিলীপ কুমারের। তাঁকে ‘ট্র্যাজেডি কিং’ আখ্যা দেওয়া হত। গোটা কেরিয়ারে প্রায় ৬৫টি ছবিতে অভিনয় করেছেন। দেবদাস (১৯৫৫), মুঘল ই আজম (১৯৬০), গঙ্গা যমুনা (১৯৬১), ক্রান্তি (১৯৮১), কর্মা (১৯৮৬)-র মতো ছবি বলিউডের ইতিহাসে চিরকাল মনে রাখবেন সিনে প্রেমী দর্শক। ১৯৯৮০এ মুক্তিপ্রাপ্ত ‘কিলা’ ছবিতে শেষ দেখা গিয়েছিল দিলীপের অভিনয়। ১৯৯৪-এ দাদা সাহেব ফালকে এবং ২০১৫-এ পদ্মবিভূষণ সম্মানে ভূষিত হন তিনি।