Sunny Deol As Lord Hanuman: রণবীর অভিনীত ‘রামায়ণ’-এ হনুমান হতে পারেন সানি দেওল

Ramayana: সম্প্রতি 'গদর' ছবির সিকুয়্যেল 'গদর ২' মুক্তি পায় এবং ফের একবার আলোচনার কেন্দ্রে চলে আসেন সানি দেওয়াল। শোনা যাচ্ছে, সানি নাকি রামায়ণে হনুমানের চরিত্রে অভিনয় করতে পারেন। তাঁর সঙ্গে নাকি কথাবার্তাও শুরু হয়ে গিয়েছে নির্মাতাদের। পরিচালক নীতিশ তিওয়ারির বাড়ির সঙ্গে দফায়-দফায় মিটিং করছেন সানি।

Sunny Deol As Lord Hanuman: রণবীর অভিনীত 'রামায়ণ'-এ হনুমান হতে পারেন সানি দেওল
হনুমানের চরিত্রে সানি দেওল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2023 | 8:14 PM

কিছুদিন আগে প্রযোজকদের কোন্দলের কারণে বন্ধ হয়ে যাচ্ছিল ‘রামায়ণ’ ছবির কাজ। পিছু হটতে শুরু করেছিলেন রণবীর কাপুর, যশের মত তারকারা। কিন্তু এখন সেই কোন্দল মিটে গিয়েছে। ফের শুরু হচ্ছে ছবির কাজ। ছবিতে রামের চরিত্রে অভিনয় করছেন রণবীর। মঙ্গলবাই জানা যায় ছবিতে মর্যাদা পুরুষোত্তম রামের চরিত্রে অভিনয় করার জন্য মাংস খাওয়াও ছেড়েছেন তিনি। কেবল তাই নয়, মদ্যপানও করছেন না এক্কেবারে। জানা গিয়েছিল, ছবিতে সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট। কিন্তু তিনি পিছু ঘটেছেন। তাই বিনয়ের অফার গিয়েছে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর কাছে। সাই এই ছবির সীতা। আগে থেকেই ঠিক ছিল ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করবেন কেজিএফ-খ্যাত যশ। এবার পালা হনুমানের। এই চরিত্রে কে অভিনয় করবেন?

সম্প্রতি ‘গদর’ ছবির সিকুয়্যেল ‘গদর ২’ মুক্তি পায় এবং ফের একবার আলোচনার কেন্দ্রে চলে আসেন সানি দেওয়াল। শোনা যাচ্ছে, সানি নাকি রামায়ণে হনুমানের চরিত্রে অভিনয় করতে পারেন। তাঁর সঙ্গে নাকি কথাবার্তাও শুরু হয়ে গিয়েছে নির্মাতাদের। পরিচালক নীতিশ তিওয়ারির বাড়ির সঙ্গে দফায়-দফায় মিটিং করছেন সানি।

প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ মুক্তি পেয়েছিল কিছুদিন আগে। সেটিও ‘রামায়ণ’ গল্প নির্ভর ছবি। সেখানে রামের চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। সীতা হয়েছিলেন কৃতি শ্যানন। এবং রাবণের চরিত্রে দেখা গিয়েছিল সাইফ আলি খানকে। ছবিতে হনুমানের সংলাপ নিয়ে তৈরি হয়েছিল সমালোচনা। এতটাই তীব্রতা ছিল সেই সমালোচনার, যে সংলাপ বদলাতে বাধ্য হয়েছিলেন নির্মাতারা। ব্যবসার নিরিখে খুব একটা ভালো ফল করতে পারেনি ‘আদিপুরুষ’। তবে রণবীরের ‘রামায়ণ’ কতখানি মন জয় দর্শকের, সেটাই দেখার অপেক্ষা।