Drishyam 2: ৩ দিনেই বক্স অফিসে ঝড় তুলল দৃশ্যম ২, প্রথম সপ্তাহতেই তা ১০০ কোটির লক্ষ্যে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Nov 20, 2022 | 12:23 PM

Box Office Collection: ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রিভিউ ভরে গিয়েছে। যেখানে বারে বারে অজয় দেবগন ও তাব্বুর অভিনয় প্রশংসিত হচ্ছে নেটিজেনদের মুখে মুখে।

Drishyam 2: ৩ দিনেই বক্স অফিসে ঝড় তুলল দৃশ্যম ২, প্রথম সপ্তাহতেই তা ১০০ কোটির লক্ষ্যে
৫০% ছাড় আজ টিকিট বুক করলে অজয় দেবগনের 'দৃশ্যম ২' ছবির

বর্তমানে রমরমিয়ে প্রেক্ষাগৃহে চলছে অজয় দেবগন ও তাব্বু অভিনীত ছবি দৃশ্যম ২। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল দৃশ্যম। তার অনবদ্য গল্পের বুনদ ও টানটান থ্রিলারে প্রত্যেকেই মুগ্ধ হয়েছিলেন। আজও সেই ছবর খবর ভক্তদের মুখে-মুখে ফেরে। তারই সিকোয়েন্স নিয়ে এবার হাজির হলেন পরিচালক অভিষেক পাঠক। সাত বছরের ব্যবধানে মুক্তি পেলেও ছবির প্রথম সিকুয়েল দৃশ্যম ২। যদি যত্নের সঙ্গে ঠাণ্ডা মাথায় একটি পরিকল্পনা করে পারে তার গল্প বলেছে ছবির প্রথম অধ্যায়। না, ঠিক ভয়ঙ্কর হয়ে ওঠা নয়, এখানে ছবির হিরো অজয় দেবগন, তিনি তার পরিবারকে সুরক্ষা দিতে এবং বাঁচাতে গিয়ে ঠিক যতটা যতটা ঝুঁকি নিয়ে সমস্ত প্রমাণ লুকিয়ে রাখার সম্ভব, সেই টুকুই করে গিয়েছেন । তবে মৃত্যু যেভাবেই হোক না কেন, দোষ যারই হোক না কেন, সত্যি কি এস.পি. তার সন্তানের খোঁজ পাবেন না?

দৃশ্যম ২ ট্রেইলার মুক্তি পাওয়ার পরে ইঙ্গিত মিলেছিল এবার গল্প তেমন ছকেই বাঁধা। ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় দৃশ্যম ২। তার আগে থেকেই অগ্রিম বুকিং-এর দিকে নজর রেখে বিশেষজ্ঞরা অনুমান করেছিলেন প্রথম সপ্তাহে এই ছবি ১০০ কোটির দরজায় পৌঁছবে। ছবি মুক্তির দিন সংগ্রহ করে সাড়ে ১৫ কোটি। এরপর দ্বিতীয় দিনে সেই অঙ্ক গিয়ে দাঁড়ায় ২২ কোটিতে। যার ফলে প্রথম দুদিন এই ছবির মোট আয় হয় ৩৭ কোটি। তাই রবিবার ‌ মাত্র ১৩ কোটি আয় করে, এই ছবি যে ৫০ কোটি পেরোবে সে সম্ভাবনা স্পষ্ট হয়ে যায় সকলের কাছে।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রিভিউ ভরে গিয়েছে। যেখানে বারে বারে অজয় দেবগন ও তাব্বুর অভিনয় প্রশংসিত হচ্ছে নেটিজেনদের মুখে মুখে। যদিও ছবি নিয়ে প্রচারে এসে খুব একটা বোল্ট স্টেটমেন্ট দিতে দেখা যায়নি অজয় দেবগনকে। বর্তমানে বলিউডের বলিউডের বক্স অফিসের যে চিত্র সকলের সামনে উঠে আসতে দেখা যাচ্ছে তাতে যে কোন ছবির ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করা বেজায় কঠিন। তবে পরিচালক অভিষেক পার্থক স্পষ্টই জানিয়েছিলেন থ্রিলার যে কেবল ওয়েব সিরিজ এই বর্তমানে দর্শক টানছে এমনটা নয়, দৃশ্যম তার অন্যতম প্রমাণ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla