সোনুর প্রতি ভালবাসা প্রকাশে পোস্টারে দুধ ঢাললেন ভক্তরা!

অভিনেতার এই সাহায্যকে কুর্নিশ জানালেন অনুরাগীরা। অন্ধ্রপ্রদেশে সোনুর বিশাল পোস্টারে দুধ ঢাললেন তাঁরা। অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলার শ্রীকালাহস্তিতে ঘটেছে এই ঘটনা।

সোনুর প্রতি ভালবাসা প্রকাশে পোস্টারে দুধ ঢাললেন ভক্তরা!
সোনু সুদ।
Follow Us:
| Updated on: May 20, 2021 | 7:11 PM

সোনু সুদ (Sonu Sood)। করোনা (covid 19) আতঙ্কের আগে পর্যন্ত যিনি শুধুমাত্র বলিউড অভিনেতার পরিচয়ে সাধারণ দর্শকের কাছে পরিচিত ছিলেন। কিন্তু করোনা আক্রান্ত দেশে তিনি বিভিন্ন ভাবে সাধারণ মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সেজন্য তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে। এ বার সোনুর পোস্টারে দুধ ঢালতে দেখা গেল অনুরাগীদের।

গত বছর করোনার জেরে লকডাউন থেকে শুরু করে, চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়া পর্যন্ত একই রকম ভাবে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সোনু। এর মধ্যে তিনি নিজেও আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সুস্থ হয়ে ফের শুরু হয়েছে সাধারণের পাশে থাকার লড়াই। অভিনেতার এই সাহায্যকে কুর্নিশ জানালেন অনুরাগীরা। অন্ধ্রপ্রদেশে সোনুর বিশাল পোস্টারে দুধ ঢাললেন তাঁরা।

অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলার শ্রীকালাহস্তিতে ঘটেছে এই ঘটনা। করোনা কালে সোশ্যাল মিডিয়ায় সোনুকে ট্যাগ করে কেউ সাহায্য চাইলে সোনু যথাসাধ্য চেষ্টা করছেন। হাসপাতালে বেড, অক্সিজেন জোগাড়ের চেষ্টা করছেন। আক্রান্তের বাড়ি খাবার বা ওষুধ পৌঁছে দেওয়ার জন্য রয়েছে তাঁর টিম। এই কাজের জন্য ফাউন্ডেশনও তৈরি হয়েছে। করোনায় যে সব শিশু বাবা-মা হারাচ্ছে, তাদের ভবিষ্যতে পড়াশোনার দায়িত্ব নেওয়ার জন্য কেন্দ্রীয় সরকারের কাথে আবেদনও করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ সোনুর তাঁর ভক্তদের ভালবাসার এই ভিডিয়ো এখনও পর্যন্ত চোখে পড়েছে কি না, তা জানা নেই। কারণ এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে সোনু কোনও প্রতিক্রিয়া দেননি। তবে সোশ্যাল ওয়ালে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে সোনুর ভক্তদের মুখে মাস্ক থাকলেও সামাজিক দূরত্ববিধির বিষয়টি অবহেলিত হতেই দেখা গিয়েছে। পাশাপাশি এখনও বহু মানুষ পেট ভরে খেতে পান না। সেখানে এ ভাবে দুধের অপচয় কতটা ঠিক, তা নিয়েও প্রশ্ন রয়েছে বিভিন্ন মহলে। প্রিয় নায়কের প্রতি ভালবাসা প্রকাশের বহু পথ রয়েছে। এই পথ বেছে নেওয়ায় কোনও কোনও মহলে সমালোচনার মুখেও পড়েছেন সোনুর ভক্তরা।

আরও পড়ুন, আইপিল বন্ধের রাগে ইন্ডিয়ান আইডলের সমালোচনা করছেন দর্শক, দাবি আদিত্যর!