আইপিল বন্ধের রাগে ইন্ডিয়ান আইডলের সমালোচনা করছেন দর্শক, দাবি আদিত্যর!

আদিত্য মনে করেন, আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় তরুণ প্রজন্মের এখন আর টিভিতে দেখার কিছু নেই। ফলে বাবা-মায়েরা ‘ইন্ডিয়ান আইডল’ দেখতে চাইলে তাঁদের নাকি রাগ হচ্ছে।

আইপিল বন্ধের রাগে ইন্ডিয়ান আইডলের সমালোচনা করছেন দর্শক, দাবি আদিত্যর!
২০১৭ সালে বিমানবন্দরে লাগেজ নিয়ে কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়ান আদিত্য। এক কর্মীকে হুমকি দিতেও দেখা যায় তাঁকে। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটমাধ্যমেও।
Follow Us:
| Updated on: May 20, 2021 | 5:00 PM

দিন কয়েক আগেই দর্শকের প্রবল সমালোচনার মুখে পড়েছিল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ (indian idol)। কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড নিয়ে বিতর্কের ঝড় ওঠে। সেই পর্বে বিচারক হিসেবে উপস্থিত হওয়া কিশোর পুত্র অমিত কুমার পরে জানান, টাকার জন্য বাধ্য হয়ে চ্যানেলের কথা অনুযায়ী গান ভাল না লাগলেও তিনি প্রতিযোগীদের প্রশংসা করেছিলেন। অমিতকে ফের এক হাত নেন ওই শোয়ের উপস্থাপক তথা গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ (Aditya Narayan)। এ বার এই শো দর্শক কেন অপছন্দ করছেন, তার একটি অন্য ব্যখ্যা দিলেন আদিত্য।

আদিত্য সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, “দু-তিন সপ্তাহ আগে আইপিএল নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। আমার তো মনে হয় তার জন্য দর্শকের যা রাগ, সেটা আমাদের উপর দেখাচ্ছেন। আমিও বিষয়টা বুঝি। আসলে গত বছর আর এ বছর আমাদের হাতে এত সময় যে টিভিতে যা দেখানো হচ্ছে, সব হজম করে নিচ্ছি।”

আদিত্য মনে করেন, আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় তরুণ প্রজন্মের এখন আর টিভিতে দেখার কিছু নেই। ফলে বাবা-মায়েরা ‘ইন্ডিয়ান আইডল’ দেখতে চাইলে তাঁদের নাকি রাগ হচ্ছে। আর সেই রাগের বহিঃপ্রকাশ সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মাধ্যমে বের করছেন তাঁরা। আদিত্যর এই বক্তব্যের দায় নিতে নারাজ ‘ইন্ডিয়ান আইডল’ নির্মাতারা। এখনও পর্যন্ত এ নিয়ে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। বরং ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, আদিত্যর মন্তব্য একান্ত ব্যক্তিগত। তা নিয়ে চ্যানেল বা শোয়ের নির্মাতারা কোনও মন্তব্য করবেন না।

এর আগে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র মঞ্চে উপস্থিত হয়ে কিশোর কুমারের যে সব ব্যক্তিগত স্মৃতি অমিত শেয়ার করেছিলেন, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন আদিত্য। কিন্তু তিনি দাবি করেছিলেন, অমিত নিজের অপছন্দের কথা যদি শুটিং চলাকালীন তাঁদের জানাতেন, তাহলে অন্তত আরও ভাল করার চেষ্টা করতে পারতেন তাঁরা। ফলে অমিতের বিরুদ্ধেও পরোক্ষে সমালোচনাই করেছিলেন তিনি।

আরও পড়ুন, ‘কামিং সুন’, নতুন কী নিয়ে আসছেন ইমন-নীলাঞ্জন?