বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে পা রাখলেন ফারহান আখতার

মার্ভেল স্টুডিয়োর একটি ছবিতে অভিনয় করছেন ফারহান। চুপিসারে শুটিংও শুরু করে দিয়েছেন তিনি।

  • TV9 Bangla
  • Published On - 16:19 PM, 8 Apr 2021
বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে পা রাখলেন ফারহান আখতার
ফারহান আখতার

ফারহান আখতারের ফ্যানদের জন্য সুখবর। তিনি এবার বলিউড পেরিয়ে হলিউডে। বিশ্বের অন্যতম বড় আমেরিকান প্রযোজনা সংস্থা মার্ভেল স্টুডিয়োর একটি ছবিতে অভিনয় করছেন ফারহান। যদিও এই ছবি নিয়ে এখনই কিছু বলতে চান না তিনি। চুপি চুপিই তিনি মুম্বই ছেড়েছেন এই ছবির শুটিংয়ের জন্য।

ফারহানের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন তিনি এখন ব্যাংককে। ফারহান চুপিসারে শুটিং শুরু করে দিয়েছেন। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন আন্তর্জাতিক শিল্পীরা। তবে মার্ভেল স্টুডিয়োর এই ছবিতে তিনি কোন চরিত্রে অভিনয় করছেন বা ছবির বিষয় কী তা নিয়ে ছবির কলাকুশলীরা মুখে কুলুপ এঁটেছে। ফারহান আখতার শুধু একজন অভিনেতা নন, তিনি পরিচালক,লেখক এবং গায়কও। তবে মার্ভেল স্টুডিয়োর ছবিতে এই সুযোগ নিঃসন্দেহে তাঁর মুকুটে নতুন পালক জুড়ে দিল।

 

View this post on Instagram

 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

ফারহানের নতুন ছবি ‘তুফান’ খুব শীঘ্রই ওটিটিতে স্ট্রিমিং করবে। এই ছবিতে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা।ফারহান ছাড়াও ‘তুফান’-এ আছেন ম্রুনাল ঠাকুর এবং পরেশ রাওয়াল। পরিচালক রাকেশ ওমপ্রকাশের সঙ্গে ফারহান আখতারের এটি দ্বিতীয় কাজ। এর আগে দু’জনে ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সদ্যই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ট্রেলার মুক্তির পরেই গোটা বলিউড সোশ্যল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে শুরু করে। শাহরুখ খান থেকে হৃত্বিক রোশন সকলেই ট্রেলার দেখে অভিভূত। সবাই সোশ্যাল মিডিয়ায় ‘তুফান’ টিমকে অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন:একসঙ্গে বেড়াতে গেলেন আশা, ওয়াহিদা, হেলেন!