একসঙ্গে বেড়াতে গেলেন আশা, ওয়াহিদা, হেলেন!

আশা, ওয়াহিদা এবং হেলেন বন্ধুত্ব দীর্ঘদিনের। তাঁদের পারিবারিক ঘনিষ্ঠতাও রয়েছে। তিনজনেরই বয়স হয়েছে। কিন্তু বয়সকে কোনও তোয়াক্কা না করেই বেড়াতে গেলন তিন বন্ধু।

  • TV9 Bangla
  • Published On - 16:16 PM, 8 Apr 2021
একসঙ্গে বেড়াতে গেলেন আশা, ওয়াহিদা, হেলেন!
তিন নায়িকার বেড়ানো। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বন্ধুত্বের কোনও পদবী হয় না। বন্ধুত্বের কোনও বয়স হয় না। আর কে বলেছে নায়িকাদের (Actress) মধ্যে বন্ধুত্ব হয় না? সিলভার স্ক্রিনের রেষারেষিকে দূরে সরিয়ে রেখেও আজীবন ব্যক্তি জীবনে যে বন্ধুত্ব বজায় রাখা যায়, তা ফের প্রমাণ করে দিলেন আশা পারেখ, ওয়াহিদা রহমান (Waheeda Rehman) এবং হেলেন (Helen)।

আশা, ওয়াহিদা এবং হেলেন বন্ধুত্ব দীর্ঘদিনের। তাঁদের পারিবারিক ঘনিষ্ঠতাও রয়েছে। তিনজনেরই বয়স হয়েছে। কিন্তু বয়সকে কোনও তোয়াক্কা না করেই বেড়াতে গেলন তিন বন্ধু। সোশ্যাল ওয়ালে সেই ছবি শেয়ার পর অনুরাগীদের ভালবাসা, শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন তিন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Shaina NC (@shaina_nc)

তিন বন্ধু আন্দামানে বেড়াতে গিয়েছেন। আর সেখানেই ফ্রেমবন্দি হয়েছেন। এই বয়সেও তিন জনের ফ্যাশন সেন্স রীতিমতো ঈর্ষণীয়। তবে কারও মুখে মাস্ক দেখা গেল না। ওয়াহিদার হাতে ধরা ছিল মাস্ক। হেলেন এবং আশার মাস্ক ছিল থুতনিতে। তাঁদের সঙ্গীদেরও কারও মুখে মাস্ক ছিল না। করোনার দ্বিতীয় ঢেউয়ের সামনে দাঁড়িয়ে গোটা বিশ্ব। দ্রুত হারে সংক্রমণ ছড়াচ্ছে। এই পরিস্থিতিতে সর্বস্তরে করোনা সতর্কতা মেনে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। সেই পরিস্থিতিতে একদিকে এই তিন প্রবীণার বন্ধুত্বের সেলিব্রেশন নিয়ে যেমন আলোচনা হচ্ছে। তেমনই অন্যদিকে তাঁদের আরও সচেতন হওয়া উচিত বলেও মনে করছেন নেট নাগরিকদের একটা বড় অংশ।

আরও পড়ুন, মিঠুনের মুখে ‘গঙ্গারাম’-এর প্রশংসা শুনে অভিভূত অভিষেক

১৯৯৫-এ সঞ্জয় দত্ত, মমতা কুলকার্নি, গোবিন্দা অভিনীত ‘আন্দোলন’ ছবিতে আশাকে শেষবার বড়পর্দায় দেখেছেন দর্শক। ২০১২-এ ‘জোড়ি ব্রেকার্স’ এবং ‘হিরোইন’-এ শেষবার বড়পর্দায় অভিনয় করেছেন হেলেন। অন্যদিকে ২০২০তে কমল হাসানের সঙ্গে ‘বিশ্বপূরম ২’-তে শেষবার অভিনয় করেছেন ওয়াহিদা।