মিঠুনের মুখে ‘গঙ্গারাম’-এর প্রশংসা শুনে অভিভূত অভিষেক

অভিষেক নিজে মিঠুন চক্রবর্তীর ভক্ত। সেই মিঠুনই যখন অভিষেকের কাজের প্রশংসা করেন, তা এক কথায় অভিনেতার কাছে অপার্থিব এক মূহূর্ত।

  • TV9 Bangla
  • Published On - 15:54 PM, 8 Apr 2021
মিঠুনের মুখে ‘গঙ্গারাম’-এর প্রশংসা শুনে অভিভূত অভিষেক
মিঠুনের সঙ্গে অভিষেক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

আপনি যাঁকে আইডল মনে করেন, তিনি যদি হঠাৎ সামনে এসে দাঁড়ান, কেমন হবে বলুন তো? আপনি যে পেশার মানুষই হোন না কেন, আলাদা অনুভূতি হবে নিশ্চিত। ঠিক তেমনই অনুভূতির সাক্ষী হলেন টেলিভিশনের (TV) জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। যাঁকে ‘গঙ্গারাম’ ধারাবাহিকে আপনি প্রতিদিন দেখেন টিভির পর্দায়।

অভিষেক নিজে মিঠুন চক্রবর্তীর (Mithun chakraborty) ভক্ত। সেই মিঠুনই যখন অভিষেকের কাজের প্রশংসা করেন, তা এক কথায় অভিনেতার কাছে অপার্থিব এক মূহূর্ত। সোশ্যাল মিডিয়ায় মিঠুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে সেই অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন অভিষেক।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

অভিষেকের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তিনি এবং মিঠুন মুখোমুখি। মিঠুন তাঁর গালে হাত রেখে আদর করছেন। অভিষেক লিখেছেন, ‘ছোটবেলা থেকে মিঠুন চক্রবর্তীকে ভালবাসি।। আট বছর বয়সে ‘স্বামী বিবেকানন্দ’ ছবিতে শ্রীরামকৃষ্ণ পরমহংসের ভূমিকায় দেখে বাক্যহারা হয়ে গিয়েছিলাম। এই মানুষটিকেই কি ডিস্কো ডান্সার হিসেবে চিনি?’

সেই সময় থেকে মিঠুনকে অনুসরণ করা শুরু করেন অভিষেক। ‘অগ্নিপথ’, ‘তাহাদের কথা’, ‘চন্ডাল’, ‘মৃগয়া’, ‘জল্লাদ’- একের পর এক মিঠুনের আইকনিক ছবি দেখতে শুরু করেন। মিঠুনের বড় হয়ে ওঠা, তাঁর স্ট্রাগল, তাঁর জার্নির কথা জানতে শুরু করেন। মিঠুন তাঁকে বলেন, “এই তো গঙ্গারাম, খুব ভাল করছিস তুই।”

এ কথা শুনে মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন অভিষেক। সেই মুহূর্তটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। এই আশীর্বাদ অভিষেকের সারা জীবনের পাওনা হয়ে রইল বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, ফর্সা রঙ আর নয়, এ বার কালো হতে চাইছেন করিনা!