মারাত্মক ব্যথায় ভুগছেন ফাতিমা, হারিয়ে ফেলছেন একের পর এক অনুভূতি!

দু’দিন আগে ফাতিমাকে বাড়িতে রান্না করা খাবারদাবার পাঠিয়ে দিয়েছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা অনিলা কাপুর।

মারাত্মক ব্যথায় ভুগছেন ফাতিমা, হারিয়ে ফেলছেন একের পর এক অনুভূতি!
ফাতিমা।
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 9:14 AM

গত মাসে শেষের দিকে কোভিডের দ্বিতীয় ওয়েভে আক্রান্ত হন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ। রিপোর্ট পজিটিভ আসার পর তৎক্ষণাৎ হোম আইসোলেশনে চলে যান ফাতিমা। তিনি ইনস্টা স্টোরিতে পোস্ট করে জানিয়েও দেন যে তিনি কোভিডের বিধিনিষেধ মেনে চলছেন। তিনি আরও লেখেন ‘সকলের প্রার্থনা, ভালবাসার জন্য অনেক ধন্যবাদ। দয়া করে সুস্থ থাকুন।’

আরও পড়ুন পরতে পরতে সম্পর্কের জট, মুক্তি পেল ‘অদ্ভূত কাহিনী’র ট্রেলার

তবে সময়ে-সময়ে ইনস্টা স্টোরিতে নিজের রোজনামচারও আপডেটও দিয়ে চলেছেন অভিনেত্রী। ঠিক যেমন দিলেন নিজের স্বাস্থ্যের খবর। মনমরা ফাতিমা এক সেলফি পোস্ট করে লেখেন, ‘কোভিড জঘন্য! গন্ধ এবং স্বাদ হারিয়ে ফেলেছি এবং মারাত্মক শরীরে ব্যথা’।

ফাতিমার পোস্ট।

দু’দিন আগে ফাতিমাকে বাড়িতে রান্না করা খাবারদাবার পাঠিয়ে দিয়েছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা অনিলা কাপুর। ফাতিমা খাবারদাবারের ছবি তুলে স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘তুমি সেরা। এত সুন্দর করে বাড়ির খাবার পাঠানোর জন্য অনেক ধন্যবাদ।’

ফাতিমা ছাড়াও, বিক্রান্ত মাসী, পরেশ রাওয়াল, কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, আমির খান, রোহিত সর্ফ প্রমুখ বলি তারকার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তবে, বেশ কিছু সেলিব্রিটি রয়েছেন যাঁরা কোভিড ভ্যাকসিনও নিয়েছেন। অমিতাভ বচ্চন, মালাইকা অরোরা, রোহিত শেট্টি এবং অন্যান্যরা কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম শট নেওয়ার খবর নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছেন।

করণ জোহরের ধর্ম প্রোডাকশনস ‘অজীব দাস্তানস’ ছবিতে অভিনয় করছেন ফাতিমা। তিনি ছাড়াও ফিল্মে রয়েছেন জয়দীপ আহলাওয়াট, নুসরত বুরুচা, অভিষেক বন্দ্যোপাধ্যায়, ইনায়াত ভর্মা, কঙ্কনা সেন শর্মা, অদিতি রাও হায়দারি, শেফালি শাহ, মানব কৌল এবং টোটা রায়চৌধুরি।