Ajay Devgn: অজয় দেবগণ এবার নব অবতারে, ব়্যাপারের ভূমিকায় তিনি কী করছেন?

Ajay Devgn: যশরাজ মুখাটে জনপ্রিয় ইউটিউবার। টেলিভিশনের মেগা ধারাবাহিক কিংবা বিগ বসের বাড়ি, সবেতেই ঢুকে পরেন নিজস্ব ভঙ্গিমায়।

Ajay Devgn: অজয় দেবগণ এবার নব অবতারে, ব়্যাপারের ভূমিকায় তিনি কী করছেন?
হঠাৎ ব়্যাপারের ভূমিকায় অজয়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 10:03 PM

অজয় দেবগণ (Ajay Devgn) ব়্যাপ গাইছেন। এর আগে কোনও দিন এমন দৃশ্য দেখা যায়নি। সত্যি গাইছেন, না লিপ দিচ্ছেন, এই প্রশ্ন মাথায় আসতেই পারে। এই প্রশ্নের উত্তর তিনি সত্যি গান গাইছেন। তবে কী কোনও নতুন ছবি করছেন? পরের প্রশ্ন। তার উত্তরও না, তিনি নতুন কোনও ছবিতে নয়, নিজের আসন্ন মুক্তি প্রাপ্ত ‘রানওয়ে ৩৪’ (Runway 34)  ছবির জন্য এই অবতারে সামনে এসেছেন। জনপ্রিয় ইউটিউবার যশরাজ মুখাটের (Yash Raj Mukhate)  সঙ্গে তিনি গলা মিলিয়েছেন। এই ভিডিয়ো যশরাজ নিজে ভাগ করেন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে। যেখানে ছবি মুক্তির আগে একটা ব়্যাপ গান তৈরি করার জন্য অজয় বলেন যশকে। তিনি জিজ্ঞাসা করেন সংলাপ দিয়ে কিছু তৈরি করবেন কিনা। প্রথমে অজয় রাজি হননি। কিন্তু পরে সেই গানেই বেশ কিছু ব়্যাপ সংলাপ বলেছেন অজয় দেবগণ।

View this post on Instagram

A post shared by Yashraj Mukhate (@yashrajmukhate)

অজয় দেবগণ, অমিতাভ বচ্চন, রকুলপ্রীত সিং, বোমান ইরানি অভিনীত ছবি ‘রানওয়ে ৩৪’। ২৯ এপ্রিল ইদের মরশুমে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। ইদ মানেই সলমন খান। এ বছর ইদে তাঁর ছবি নেই। তিনি আবার আগামী বছর আসবেন ইদে। তাই এই বছর সলমনের জায়গায় নিজের ছবি নিয়ে আসছেন অজয়।

যশরাজ মুখাটে জনপ্রিয় ইউটিউবার। টেলিভিশনের মেগা ধারাবাহিক কিংবা বিগ বসের বাড়ি, সবেতেই ঢুকে পরেন নিজস্ব ভঙ্গিমায়। যেমন, হিন্দি মেগা ধারাবাহিক  ‘সাথ নিভানা সাথিয়া’ এবং ‘বিগ বস ১৩’-তে শেহনাজ গিল-এর সংলাপ, সাডা কুত্তা টমির একটি দৃশ্য থেকে গান পুনঃরায় তৈরি করার পরে জনপ্রিয় হন। এবার তাঁর জন্য বড় ব্রেক। তিনি ‘রানওয়ে ৩৪’ ছবিতে অজয় দেবগণের সঙ্গে জোট বেঁধেছেন।

যশরাজের ইনস্টাগ্রাম ভিডিয়োতে থেকে জানা গিয়েছে তিনি ‘রানওয়ে ৩৪’-এর জন্য যে  গানটি করেছেন, তার শিরোনাম ‘জালায়া তো নেহি’, সিনেমাতে এটি অজয়ের সংলাপও। ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে যশ লিখেছেনট, “এটা খুব মজার ছিল! @অজয় দেবগণ স্যার আমার তৈরি করা ট্র্যাকে প্রথমবার একটি র‌্যাপ করছেন। অবিশ্বাস্য না? ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে রানওয়ে ৩৪”। যশরাজ এই ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল। গায়ক অঙ্কিত তিওয়ারি সহ আরও অনেকে ভিডিয়োতে শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘রানওয়ে ৩৪’। ক্যাপ্টেন বিক্রান্ত খান্না তার ফ্লাইট একটি আন্তর্জাতিক গন্তব্য থেকে টেক অফ করার পরে একটি রহস্যময় পথ নেয়। অজয় শুধু ছবিতে অভিনয়ই করেননি, পরিচালনা ও প্রযোজনা দুই-ই তাঁর। প্রথমবার তিনি অমিতাভ বচ্চনকে পরিচালক। এর আগে বেশ কয়েকটি ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয় করছেন।

আরও পড়ুন- Sara Ali Khan: বোল্ড লুকে ফ্যাশানিস্তা আর নয়, ভোল পাল্টে এবার আসছে নতুন সারা