Sherdil Shooting: ‘শেরদিল’-এর শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন সৃজিত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Nov 30, 2021 | 1:22 PM

ছবির সেট থেকে এই প্রথম ছবি শেয়ার করেছেন সৃজিত। ডান পাশে নীরজ কবি, বাঁ পাশে পঙ্কজ, মধ্যিখানে সৃজিত।

Sherdil Shooting: 'শেরদিল'-এর শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন সৃজিত
নীরজ কবি, সৃজিত মুখোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠী

উত্তরবঙ্গে সেট পড়েছে হিন্দি ছবি ‘শেরদিল’-এর। এই মুহূর্তে অনেকেই হয়তো জেনে গিয়েছেন সৃজিত মুখোপাধ্যায় এই ছবির পরিচালক এবং ছবিতে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী। প্রকৃতি ও বাঘ নিয়ে গল্প। ২০১৯ সালেই ছবির ঘোষণা হয়ে গিয়েছিল। প্রথমটায় সৃজিতের মনে হয়েছিল বিদ্যা বলন অভিনীত ‘শেরনি’ ছবির সঙ্গে মিল রয়েছে ‘শেরদিল’-এর। কিন্তু ছবি দেখার পর তিনি উপলব্ধি করেছিলেন দুটি গল্প একেবারে পৃথক। সেই ‘শেরদিল’ নিয়ে এখন ভীষণই ব্যস্ত সৃজিত, পঙ্কজ, ছবির আরও দুই গুরুত্বপূর্ণ অভিনেতা নীরজ কবি, সায়নী গুপ্ত ও অন্যান্যরা।

ছবির সেট থেকে এই প্রথম ছবি শেয়ার করেছেন সৃজিত। ডান পাশে নীরজ, বাঁ পাশে পঙ্কজ, মধ্যিখানে সৃজিত। একটি হলুদ টি-শার্ট পরেছিলেন তিনি। জোকারের ছবি আঁকা তাতে। যতিচিহ্ন দিয়ে লেখা ‘সিরিয়াস?’ ছবির সঙ্গে ক্যাপশনে সৃজিত লিখেছেন, “এই দুই অনবদ্য অভিনেতার সঙ্গে আমার জীবনের অন্যতম মসৃণ ও মজাদার শুটিং।”

সৃজিতের সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা সম্পর্কে পঙ্কজ বলেছেন, “সৃজিত দারুণ পরিচালক। আলাদা করে ওঁর কোনও পরিচয়ের দরকার নেই। ওঁর কাজই কথা বলে। আমার কাছে যখন ‘শেরদিল’-এর কাজের প্রস্তাব আসে, আমি আইডিয়াটা শুনে লাফিয়ে উঠেছিলাম। ছবির গল্পটা নিজেই একটা চরিত্র। দারুণ সুন্দরভাবে লেখা একটা গল্প। আমি সৃজিতকে বিশ্বাস করি। ছবির প্রত্যেক চরিত্রে প্রাণ সঞ্চার করেছেন মানুষটি। এটাই ওর ইউএসপি।”

পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে সৃজিতের কাজ করার ইচ্ছাও অনেকদিনের। প্রিয় অভিনেতা সম্পর্কে সৃজিত বলেছেন, “বর্তমান সময়ে দাঁড়িয়ে পঙ্কজ হলেন দেশের অন্যতম সেরা অভিনেতা। তাঁকে পাওয়া মানে অর্ধেক যুদ্ধ জয়। সবসময় নতুন কিছু ট্রাই করতে চান পঙ্কজ। নিজের মতো কাজ করে চলেন তিনি। যে কোনও পরিচালক এরকম একজন অভিনেতাকে পেলে খুবই খুশি হবেন।”

আরও পড়ুন: Pankaj Tripathi-Sherdil: “আমি সৃজিতকে বিশ্বাস করি”, ‘শেরদিল’-এর প্রথম …

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla