Pankaj Tripathi-Sherdil: “আমি সৃজিতকে বিশ্বাস করি”, ‘শেরদিল’-এর প্রথম দিনের শুটিংয়ে বললেন পঙ্কজ ত্রিপাঠী

এর আগে কোনওদিনও একসঙ্গে কাজ করেননি পঙ্কজ ও সৃজিত। এটাই অভিনেতা-পরিচালক হিসেবে তাঁদের প্রথম কাজ।

Pankaj Tripathi-Sherdil: আমি সৃজিতকে বিশ্বাস করি, 'শেরদিল'-এর প্রথম দিনের শুটিংয়ে বললেন পঙ্কজ ত্রিপাঠী
পঙ্কজ ত্রিপাঠী

কিছুদিন আগের খবর। উত্তরবঙ্গে শুরু হয়েছে ‘শেরদিল’ ছবির শুটিং। শুটিং শুরু করেছেন সৃজিত মুখোপাধ্যায়। তাপসী পান্নু অভিনীত মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিতু’র শুটিং ব়্যাপআপ করে তাঁর পরবর্তী ছবি ‘শেরদিল’-এর জন্য দিল অউর জান হাজির করেছেন সৃজিত। জঙ্গল ও বাঘ নিয়ে গল্প। তেমনটাই জানা গিয়েছে এ পর্যন্ত। মুখ্যচরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী। বুধবার থেকে শুটিং ফ্লোরে হাজির হয়েছেন পঙ্কজ নিজেও। শুরু করেছেন শুটিং।

এর আগে অক্ষয়কুমারের সঙ্গে ‘ও মাই গড’-এর সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত ছিলেন পঙ্কজ। সেই শুটিং শেষ করেই হাজির হয়েছেন সৃজিতের সেটে। এর আগে কোনওদিনও একসঙ্গে কাজ করেননি পঙ্কজ ও সৃজিত। এটাই অভিনেতা-পরিচালক হিসেবে তাঁদের প্রথম কাজ।

‘শেরদিল’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ। ছবির কাস্টিং বেশ দমদার। রয়েছেন নীরজ কবি ও সায়নী গুপ্তও। করোনা অতিমারি না এলে ২০২০ সালেই শুরু হয়ে যেত ‘শেরদিল’-এর শুটিং। অনেকদিন থেকেই শুটিং শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিল টিম।

সৃজিতের সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা সম্পর্কে পঙ্কজ বলেছেন, “সৃজিত দারুণ পরিচালক। আলাদা করে ওর কোনও পরিচয়ের দরকার নেই। ওর কাজই কথা বলে। আমার কাছে যখন ‘শেরদিল’-এর কাজের প্রস্তাব আসে, আমি আইডিয়াটা শুনে লাফিয়ে উঠেছিলাম। ছবির গল্পটা নিজেই একটা চরিত্র। দারুণ সুন্দরভাবে লেখা একটা গল্প। আমি সৃজিতকে বিশ্বাস করি। ছবির প্রত্যেক চরিত্রে প্রাণ সঞ্চার করেছেন মানুষটি। এটাই ওর ইউএসপি।”

পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে সৃজিতের কাজ করার ইচ্ছাও অনেকদিনের। প্রিয় অভিনেতা সম্পর্কে সৃজিত বলেছেন, “বর্তমান সময়ে দাঁড়িয়ে পঙ্কজ হলেন দেশের অন্যতম সেরা অভিনেতা। তাঁকে পাওয়া মানে অর্ধেক যুদ্ধ জয়। সবসময় নতুন কিছু ট্রাই করতে চান পঙ্কজ। নিজের মতো কাজ করে চলেন তিনি। যে কোনও পরিচালক এরকম একজন অভিনেতাকে পেলে খুবই খুশি হবেন।”

আরও পড়ুন: Ravi Ghosh Birth Anniversary: আজকের দিনে জন্মালে রবি ঘোষের মূল্যায়ন আরও বড় মাপের হত: রুদ্রনীল ঘোষ

Click on your DTH Provider to Add TV9 Bangla