Arjun Rampal: অর্জুনের শার্ট প্রেমিকা গ্যাব্রিয়েলার গায়ে! ঘুরে বেড়াচ্ছেন বুদাপেস্টের রাস্তায়

৪৮ বছর বয়সী অভিনেতা অর্জুন তার আসন্ন ছবি ‘ধক্কড়’-এর পরবর্তী শুটিং শিডিউল শুরু করতে প্রস্তুত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রাণাওয়াত।

Arjun Rampal: অর্জুনের শার্ট প্রেমিকা গ্যাব্রিয়েলার গায়ে! ঘুরে বেড়াচ্ছেন বুদাপেস্টের রাস্তায়
অর্জুন ও গ্যাব্রিয়েলা সঙ্গে পুত্র আরিক।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 8:34 PM

গত কয়েকদিন বুদাপেস্ট দিন কাটাচ্ছেন অর্জুন এবং তাঁর বান্ধবী, ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। ইনস্টাগ্রামে একের পর এক ছবিতে স্পষ্ট সুন্দর ফ্যামিলি টাইম কাটাচ্ছেন অর্জুন। বুদাপেস্টের ডায়েরিতে বেশ ছবি যোগ করেছেন অর্জুন। বুধবার অর্জুন রামপাল ইনস্টাগ্রামে গ্যাব্রিয়েলার দু’টি নতুন ছবি পোস্ট করেন।

অর্জুন-গ্যাব্রিয়েলার পুত্র আরিককেও দেখা গিয়েছে। যে একটি স্ট্রোলার প্র্যামে বসে রয়েছে। গ্যাব্রিয়েলা যিনি ফ্যাশন স্টেটমেন্টের জন্য বেশ নজর কাড়েন, তাঁকে গেরা গিয়েছে ওভারসাইজড শার্টে।

আপনি ঠিকই অনুমান করেছেন! গ্যাব্রিয়েলা আসলে অর্জুন রামপালের শার্টই পরেছেন। কীভাবে নিশ্চিত হবেন, তাই তো? সৌজন্যে, অর্জুন রামপালের ইনস্টাগ্রামের ক্যাপশন। ক্যাপশনে গ্যাব্রিয়েলার প্রতি তাঁর ভালবাসা জানিয়ে অর্জুন লিখেছেন: ‘যখন সে আমার শার্ট ধার করে আমাদের ছেলেকে বাইরে বেড়াতে নিয়ে যায়..তখন।’ এটা যদি কাপল গোল না হয়ে থাকে তাহলে এটা কি?

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

গত সপ্তাহে, অর্জুন ইনস্টাগ্রামে নিজের, গ্যাব্রিয়েলা এবং আরিকের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। ছবিতে, তাঁদের বুদাপেস্টে ঘুরতে দেখা যায়। ক্যাপশনে অর্জুন লেখেন, ‘আমার কাজের আগে, পরিবারের সঙ্গে কিছু কোয়ালিটি টাইম।’

৪৮ বছর বয়সী অভিনেতা অর্জুন তার আসন্ন ছবি ‘ধক্কড়’-এর পরবর্তী শুটিং শিডিউল শুরু করতে প্রস্তুত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রাণাওয়াত। অন্যদিকে অর্জুন রামপালকে প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চলতি বছরের ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন Yash: “পরিবারে আমি সম্ভবত কালো ভেড়া কিন্তু…” যশের নতুন পোস্ট নিয়ে বাড়ছে গুঞ্জন