গাড়ি থেকে নেমেই স্যানিটাইজার ছেটাতে শুরু করলেন ‘করোনা নেগেটিভ’ গওহর

এক ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, গওহরের গাড়ি ঘিরে দাঁড়িয়ে রয়েছেন বেশ কয়েকজন ছবি শিকারী। হলুদ সালোয়ার কামিজে নিজেকে মুড়ে, মাস্কে মুখ ঢেকে পাপারাৎজির মুখোমুখি হতেই তাঁদের হাতে স্যানিটাইজার স্প্রে করছেন অভিনেত্রী।

গাড়ি থেকে নেমেই স্যানিটাইজার ছেটাতে শুরু করলেন 'করোনা নেগেটিভ' গওহর
গওহর খান।
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 7:09 PM

করোনা সংক্রান্ত নিয়মবিধি লঙ্ঘনের অভিযোগে তাঁর বিরুদ্ধে ওসিয়াড়া থানায় অভিযোগ দায়ের করেছিল বৃহন্মুম্বই পুরসভা। এ বার করোনা নেগেটিভ হয়ে রাস্তায় বেরতেই পাপারাৎজির হাতে স্যানেটাইজার স্প্রে করতে শুরু করলেন গওহর খান।

এক ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, গওহরের গাড়ি ঘিরে দাঁড়িয়ে রয়েছেন বেশ কয়েকজন ছবি শিকারী। হলুদ সালোয়ার কামিজে নিজেকে মুড়ে, মাস্কে মুখ ঢেকে পাপারাৎজির মুখোমুখি হতেই তাঁদের হাতে স্যানিটাইজার স্প্রে করছেন অভিনেত্রী। তাঁকে যখন মাস্ক খোলার জন্য অনুরোধ করা হয়, সামাজিক দূরত্ব বজায় রাখার শর্তেই মাস্ক খোলেন গওহর।

অথচ, এ মাসেরই মাঝামাঝি ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯, ২৭০ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের ৫১ বি ধারা অনুযায়ী গওহরের বিরুদ্ধে এফআইআর দায়ের করে বিএমসি। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, করোনা আক্রান্ত হয়েও শুটিং চালিয়ে গিয়েছিলেন তিনি।  টুইটারে গওহরের নাম উল্লেখ না করে বিএমসি’র তরফে লেখা হয়েছিল, “শহরের নিরাপত্তার জন্য কোনওরকম আপস নয়। এক বলি অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। কারণ, তিনি কোভিড সম্পর্কিত নিয়ামবলি মেনে চলেননি। সবার জন্যই নিয়ম সমান। সবার কাছে অনুরোধ সমস্ত নিয়ম মেনে এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়তে হবে।”

View this post on Instagram

A post shared by Jasus Here (@jasus007)

পাল্টা গওহরের তরফে এক বিবৃতি প্রকাশ করে লেখা হয়, বৃহন্মুম্বই পুরসভার সঙ্গে যথাসম্ভব সহযোগিতা করছেন তিনি। তাঁর করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। বিগত বেশ কিছু দিন ধরে গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়েছে। এর মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। ইতিমধ্যেই নাগপুর সহ ওই রাজ্যের বেশ কিছু জায়গায় সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে। কোভিডে আক্রান্ত হয়েছেন আমির খান, রণবীর কাপুরসহ একগুচ্ছ বলি অভিনেতাও।