Swara Bhasker: সুখবর, মা হতে চলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর

অভিনেত্রী জানিয়েছেন, ইতিমধ্যেই কেন্দ্রীয় সংস্থা CARA অর্থাৎ সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে আবেদন জানিয়েছেন তিনি। সেখানে সবুজ সংকেত মিললেই ঘরে আসবে নতুন অতিথি।

Swara Bhasker: সুখবর, মা হতে চলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর
স্বরা ভাস্কর

মা হতে চলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। না, তিনি অন্তঃসত্ত্বা নন। তবে বহুদিনের ইচ্ছেকে মর্যাদা দিয়ে সন্তান দত্তক নিতে চলেছেন স্বরা। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

অভিনেত্রী জানিয়েছেন, ইতিমধ্যেই কেন্দ্রীয় সংস্থা CARA অর্থাৎ সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে আবেদন জানিয়েছেন তিনি। সেখানে সবুজ সংকেত মিললেই ঘরে আসবে নতুন অতিথি। স্বরার কথায়, “আমি সবসময় সন্তান ও পরিবার চেয়েছি। নিজে বুঝেছি দত্তক নেওয়া সবচেয়র ভাল এক্ষেত্রে। ভারতে সিঙ্গল মহিলারাও দত্তক নিতে পারেন। আমি এমন অনেক দম্পতিকে দেখেছি যারা সন্তান দত্তক নিয়েছেন এবং সেই সব সন্তান এখন প্রায় প্রাপ্তবয়স্ক। আপাতত নিয়মকানুন ত্বরান্বিত হওয়ার আশায় রয়েছি।”

তবে দত্তক নেওয়া প্রক্রিয়া যে বিলম্বিত, ঘুরতে পারে বছর, এ কথা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল তিনি। পরিবারও তাঁর সিদ্ধান্তের খুশি। যদিও তাঁর যে তর সইছে না সে কথা জানিয়েছেন অভিনেত্রী।

সাম্প্রতিক যে কোনও ঘটনায় বরাবরই সরব স্বরা। মাস কয়েক আগে তিনি কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তরজাতেও জড়িয়েছিলেন। সমস্যার সূত্রপাত বলিউডের আইটেম সং নিয়ে। উল্লেখ্য, আইটেম সং-এ নাচ করার প্রসঙ্গে আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফকে একহাত নিয়েছিলেন কঙ্গনা। কঙ্গনা দাবি করেছিলেন, তিনি কখনই আইটেম সং-এ নাচ করেননি। বরং তাঁর কাছে প্রস্তাব এলেও তিনি নাকচ করেছেন।

এই তিন অভিনেত্রীর সমর্থনে টুইট করে স্বরা ২০১৩ সালে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘রাজ্জো’ ছবির একটি দৃশ্য টুইট করেন। ওই ছবিতে একটি ড্যান্স নাম্বারেই নাচ করতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। স্বরা লিখেছিলেন “এই আইটেম নাম্বারে আপনার নাচ খুবই ভাল লেগেছে কঙ্গনা। আপনি সত্যিই একজন দারুণ পারফর্মার এবং নৃত্যশিল্পী। আপনার আগামী কাজের জন্য অপেক্ষায় রইলাম।” কঙ্গনাও স্বরা বি-লিস্টার বলে আক্রমণ করেন। জল গড়ায় বহুদূর।

Click on your DTH Provider to Add TV9 Bangla