Sunita Ahuja Kashmera Shah: ‘কাশ্মীরা খারাপ বউমা’, পারিবারিক দ্বন্দ্ব ফের প্রকাশ্যে আনলেন গোবিন্দার স্ত্রী সুনীতা

Sunita Ahuja Kashmera Shah: গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা এর আগেই কৃষ্ণর সমালোচনা করেছিলেন। এ বার তাঁর তোপের মুখে কৃষ্ণর স্ত্রী তথা অভিনেত্রী কাশ্মীরা শাহ।

Sunita Ahuja Kashmera Shah: ‘কাশ্মীরা খারাপ বউমা’, পারিবারিক দ্বন্দ্ব ফের প্রকাশ্যে আনলেন গোবিন্দার স্ত্রী সুনীতা
সুনীতা এবং কাশ্মীরা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 7:55 PM

মামা-ভাগ্নে। এই সম্পর্ক নিয়ে অনেক ইকুয়েশন রয়েছে সব পরিবারেই। কিন্তু সেলেব মামা-ভাগ্নে যখন প্রকাশ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন, তখন তা সংবাদ শিরোনামে আসবে, এ তো স্বাভাবিক। ঠিক যেমন এল বলিউড অভিনেতা গোবিন্দা এবং তাঁর ভাগ্নে কৃষ্ণ অভিষেকের ক্ষেত্রে।

গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা এর আগেই কৃষ্ণর সমালোচনা করেছিলেন। এ বার তাঁর তোপের মুখে কৃষ্ণর স্ত্রী তথা অভিনেত্রী কাশ্মীরা শাহ। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সুনীতা ‘খারাপ বউমা’ বলে কাশ্মীরাকে সম্বোধন করেন!

পারিবারিক এই দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর কাশ্মীরা প্রকাশ্যে জানতে চান, “সুনীতা কে?” সেই বিষয়ে প্রশ্ন করা হলে পরে এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

টেলিভিশনের রিয়ালিটি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর সদস্য অভিষেক। সদ্য সেই শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। তাঁরা অতিথি হিসেবে আসবেন জেনে অভিষেক নিজেকে সরিয়ে নেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের অভিষেক বলেন, “আমার মনে হয় দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি।” এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক দ্বন্দ্ব প্রকাশ্যে এনে ফেলেন সুনীতা।

সাংবাদিকদের সুনীতা বলেন, “আমরা অতিথি হিসেবে আসব শুনে অভিষেক নিজেকে সরিয়ে নিয়েছে শুনে খারাপ লাগল। আমি শুনলাম ও বলেছে দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি। গত বছর নভেম্বরে এ বিষয়ে গোবিন্দা নিজের মতামত প্রকাশ্যে জানিয়েছিলেন। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চায়নি। ও কিন্তু ভদ্রলোকের মতো নিজের কথা রেখেছে। আমিও একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতেই চেয়েছিলাম। কিন্তু এখন যা অবস্থা তাতে এই বিষয়টা নিয়ে কথা বলতেই হবে।”

সুনীতার কথায়, “আমরা ওই শোয়ে যাওয়ার পরই অভিষেক প্রচার পাওয়ার জন্য আমাদের নামে মিডিয়ার কাছে কিছু বলেছে। এ সব বলে লাভ কী? পারিবারিক বিষয় প্রকাশ্যে আলোচনা করে কোনও লাভ নেই। ও তো এখনও বলে, ‘আমার মামা এই’, ‘আমার মামা ওই’! মামার নাম ব্যবহার না করে শো হিট করানোর ক্ষমতা নেই ওর।”

আরও পড়ুন, সুখবর দিলেন সঞ্চালক দম্পতি ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া