Hansika Marriage: বিয়ের রাতে প্রতি মিনিটে ৫ লাখ, পাত্র পক্ষের কোন ভুলে মোটা টাকা দাবি অভিনেত্রীর মায়ের

Hansika Controversy: তবে এই প্রথম নয়, অতীতেও মায়ের কারণে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন হনসিকা। মাত্র ১২ বছর বয়সে হৃত্বিক রোশনের ছবিকে কাজ পেয়েছিলেন তিনি। কিন্তু চার বছরের মধ্যেই পরিণত ফিগার নিয়ে শুরু হয় জল্পনা।

Hansika Marriage: বিয়ের রাতে প্রতি মিনিটে ৫ লাখ, পাত্র পক্ষের কোন ভুলে মোটা টাকা দাবি অভিনেত্রীর মায়ের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 9:31 AM

হনসিকা মতওয়ানি, বারে বারে যে সেলেবের নাম উঠে এসেছে বিতর্কে। হৃত্বিক রোশনের ছবিতে হাতেখড়ি হলেও বলিউডে পসার জমাতে পারেননি তিনি। সিনেপাড়ায় একাধিক গুঞ্জন তাঁকে নিয়ে। যাঁর কেন্দ্রে উঠে আসতে দেখা যায় বারে-বারে হনসিকার মায়ের নাম। ডিসেম্বর ২০২২-এ বিয়ের পিঁড়িতে বসেছিলেন হনসিকা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। সোহেল কাঠুরিয়াকে বিয়ে করেন তিনি। তবে সেখানেও চর্চার কেন্দ্রে নাম লিখিয়েছিলেন অভিনেত্রীর মা। পাত্র পক্ষের থেকে নাকি মোটা অঙ্কের টাকা দাবি করে বসেছিলেন তিনি! সম্প্রতি ‘লাভ শাদি ড্রামা’র এপিসোডে হনসিকার মাকে এই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায়। যেখানে তিনি নিজেই স্বীকার করে নেন যে তিনি পাত্র পক্ষের থেকে টাকা দাবি করেছিলেন।

ঠিক কী ঘটেছিল? হনসিকার মায়ের কথায়, তাঁর ভীষণ ঘড়ি ধরে চলতে পছন্দ করেন। কিন্তু কাঠুরিয়ারা মোটেও সময় সম্পর্কে সচেতন নয় বলেই তাঁর ধারণা। সেই সূত্রেই তিনি হুমকি দিয়েছিলেন পাত্র পক্ষকে, বিয়ের দিন সঠিক সময় না এলে, মিনিট পিছু ৫ লাখ টাকা করে নেবেন তিনি। তাঁর এমন কথা বলার পিছনে থাকা কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, তাঁর মেয়ের বিয়ে ছিল বিকেল সাড়ে চারটে থেকে। যাতে সকলে সঠিক সময় চলে আসে তাই তিনি এমনটা বলেছিলেন।

তবে এই প্রথম নয়, অতীতেও মায়ের কারণে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন হনসিকা। মাত্র ১২ বছর বয়সে হৃত্বিক রোশনের ছবিকে কাজ পেয়েছিলেন তিনি। কিন্তু চার বছরের মধ্যেই পরিণত ফিগার হয়েছিল তাঁর। মাত্র ১৬ বছর বয়সে ২০ বছরের বেশি লুকেই ধরা দিয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে জল্পনা ছড়ায় তাঁর মা নাকি রীতিমত হরমোন বৃদ্ধির ইঞ্জেকশন দেওয়া শুরু করেছিলেন। যাঁতে যোগাযোগ থাকতে থাকতেই মেয়ে অভিনেত্রী হয়ে ওঠে। আর তাঁর সেই লুক সামনে আসতেই শুরু হয়ে গিয়েছিল রাতারাতি চর্চা। সকলেই বলা শুরু করেছিল বলিউডে মেয়েকে প্রতিষ্ঠিত করার জন্য বড্ড তাড়াহুরো করেন তাঁর মা। যদিও এই প্রসঙ্গে মুখ খুলে অভিনেত্রীর মা জানিয়েছিলেন, তিনি এই বিষয় তেমন কিছুই করেননি। এত টাকা তাঁর কাছে নেই। তাহলে তো তিনি টাটা-বিরলা হয়ে যেতেন।