Hrithik Roshan: শাহরুখকে টেক্কা দিতেই ময়দানে হৃত্বিক, ‘প্যাক’ দেখে অবাক নেটপাড়া, কারণ কী?

Fitness: হৃত্বিকের এবার লুক দেখে এক কথায় সকলেই অবাক। গ্রীক গড বরাবরই নিজের জায়গা পাকা করে রেখেন ভক্তদের মনে।

Hrithik Roshan: শাহরুখকে টেক্কা দিতেই ময়দানে হৃত্বিক, 'প্যাক' দেখে অবাক নেটপাড়া, কারণ কী?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 7:39 PM

সিক্স প্যাক-এখন অতীত, বর্তমানে সেলেবমহলে দাপিয়ে বেড়াচ্ছে এইট প্যাক। গত দুবছর ধরেই খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিয়েছেন শাহরুখ খান। টানা চার বছরের বিরতির পর বড়পর্দায় ফিরছেন অভিনেতা। ঝড়ের গতিতে তাই পাঠান ছবির প্রতিটা খবর। তবে শাহরুখের লুক দেখা মাত্রই সকলের চক্ষু চড়কগাছ। এ কী চেহারা বানিয়েছেন কিং খান। রোম্যান্টিক হিরো অ্যাকশন প্যাকে তাক লাগাতে আসছেন পর্দায়। কীভাবে বানালেন এই ফিগার, কীভাবে তৈরি করলেন নিজেকে, কীভাবে প্রতিটা পদে-পদে নিজেকে গড়ে নিয়েছেন শাহরুখ খান, সেই সব প্রশ্নের উত্তর পলকে মিলেছিল সোশ্যাল মিডিয়া। রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল সেই খবর। তবে শাহরুখ খানের সেই ভাইরাল বডি ফিটনেস স্টেটমেন্টকে এবার তুড়ি মেরে উড়িয়ে দিলেন অভিনেতা হৃত্বিক রোশন।

বরাবরই ফিটবডির জন্য তিনি বিটাউনে চর্চিত। কখনও সামনে আসতে দেখা যায় তাঁর বোল্ড লুক, কখনও ফাইটার মুডে ভাইরাল তিনি ওয়ার ছবির ফ্রেম থেকে। তবে সেই হৃত্বিকের এবার লুক দেখে এক কথায় সকলেই অবাক। গ্রীক গড বরাবরই নিজের জায়গা পাকা করে রেখেন ভক্তদের মনে। শরীর চর্চায় বিন্দুমাত্র অবহেলা থাকে না তাঁর। ফিটনেস নিয়ে রীতিমত চর্চায় থাকেন তিনি। শাহরুখ খানকে এক সময় তিনিই দিয়েছিলেন ফিটনেস টিপস, যার জেরে পাঠান লুকে ঝড় তোলেন তিনি সিনেপাড়ায়।

এবার শাহরুখ খানের সেই গুরুই নেমে পড়লেন মাঠে। সদ্য সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন হৃত্বিক রোশন, যেখানে তাঁর বডির ছবি দেখে হ্যাঁ হয়ে গেলে নেটপাড়া। তবে কেন এই লুক! ফিটনেসে আরও একটু বেশি জোড় দিয়েছেন হৃত্বিক কারণ ফাইটার ছবির কাজ। চলতি বছরই শুরু হতে চলেছে ফাইটার ছবির শুটিং। আর তার জেরেই এবার নিজেকে গড়ে নিলেন হৃত্বিক রোশন। ঝড় উঠল তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁর বিপরীতেও থাকতে চলছেন দীপিকা পাড়ুকোন।