Ileana D’Cruz: অবশেষে হবু সন্তানের বাবার ছবি সামনে আনলেন ইলিয়ানা! ‘কে তিনি?’

Ileana D'Cruz: ইলিয়ানা ডিক্রুজ মা হতে চলেছেন, এ খবর এতদিনে সকলেই জেনে গিয়েছেন। কিন্তু প্রশ্ন হল, তাঁর সন্তানের বাবা কে? এ নিয়ে একদিকে যেমন চলছে সমালোচনা, একই সঙ্গে চলছে নানা কটূক্তিও। ইলিয়ানার চরিত্র নিয়েও চলছে বিস্তর কাটাছেঁড়া।

Ileana D'Cruz: অবশেষে হবু সন্তানের বাবার ছবি সামনে আনলেন ইলিয়ানা! 'কে তিনি?'
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 6:37 PM

ইলিয়ানা ডিক্রুজ মা হতে চলেছেন, এ খবর এতদিনে সকলেই জেনে গিয়েছেন। কিন্তু প্রশ্ন হল, তাঁর সন্তানের বাবা কে? এ নিয়ে একদিকে যেমন চলছে সমালোচনা, একই সঙ্গে চলছে নানা কটূক্তিও। ইলিয়ানার চরিত্র নিয়েও চলছে বিস্তর কাটাছেঁড়া। এই সবের মধ্যেই এক রহস্যময় পুরুষের ছবি সামনে এনেছেন তিনি। ছবি না বলে বোধহয় ছবির ঝলক বলাই ভাল। দুটি হাত, দুটি হাতেই পরা রয়েছে আংটি। ছবি দেখেই স্পষ্ট একটি হাত পুরুষের ও অপরটি মহিলার। তা দেখেই নেটিজেনদের একটা বড় অংশের ধারণা ওই মহিলার হাতটি আদপে ইলিয়ানারই। আর ওই আংটি– তা আদপে তাঁর এনগেজমেন্ট রিং। ওও ছবি শেয়ার করে ইলিয়ানা লেখেন, “আমার রোম্যান্সের আইডিয়া, ওকে শান্তিতে খেতেও দিছি না।” ইলিয়ানার ওই হেঁয়ালিই যেন সন্তানের বাবার পরিচয় কিছুটা হলেও ফাঁস করে দিয়েছে। তবে ওই হাতের নেপথ্যের মানুষটি কে? তা খোলসা করেননি নায়িকা।

গত এপ্রিলে প্রথমবার মা হওয়ার খবর জানিয়েছিলেন ইলিয়ানা।

গত এপ্রিলে প্রথমবার মা হওয়ার খবর জানিয়েছিলেন ইলিয়ানা। শেয়ার করেন ‘মাম্মা’ লেখা এক লকেট। সদ্যোজাতর এক পোশাকও। ক্যাপশনে তিনি লেখেন, “শীঘ্রই আসছে সে। তোমায় দেখার অপেক্ষায় রয়েছি, সোনা।” এরপর বেবিবাম্পের ছবিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। যারা ভেবেছিলেন নায়িকা দত্তক নিচ্ছেন, বা সারোগেসির মাধ্যমে সন্তান আনছেন, সেই ধারণাও মিথ্যে প্রমাণিত হয়।

প্রসঙ্গত, বিগত বেশ কিছু সময় ধরে ক্যাটরিনা কাইফের দাদা সিবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে নাম জড়িয়েছে ইলিয়ানার। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে অফিসিয়ালি কেউই মুখ খোলেননি। এর আগে অজি ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। যদিও প্রায় বছর তিনেক আগে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলেই খবর। উল্লেখ্য ইলিয়ানার মা হওয়ার খবর রটতে শুধুই যে সমালোচনা হয়েছে এমনটা কিন্তু নয়। অনেকেই দাঁড়িয়েছেন তাঁর পাশে। লিখেছেন, “একজন প্রাপ্ত বয়স্ক মানুষ কখন মা হবেন, ব্যক্তিগত জীবনে কী করবেন, তা একান্ত তাঁর ব্যক্তিগত বিষয়। আমরা কিছু বলার কে?” আপাতত সন্তান আসার অপেক্ষায় ইলিয়ানা। অপেক্ষায় তাঁর ভক্তরাও।