Ira Khan: আচমকাই বিয়ের প্রস্তাব প্রেমিকের, ঠোঁটে চুম্বন করে আংটি বদল আমির-কন্যা ইরার

IRA KHAN: ইরা আমির ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা। তারকা-সন্তান বেশ জনপ্রিয়। খোলামেলা পোশাক পরার জন্য তাঁকে ট্রোলডও হতে হয়েছে একাধিকবার।

Ira Khan: আচমকাই বিয়ের প্রস্তাব প্রেমিকের, ঠোঁটে চুম্বন করে আংটি বদল আমির-কন্যা ইরার
ইরা খান-নূপুর শিখরে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 3:57 PM

বাগদান হয়ে গেল সুপারস্টার আমির খানের প্রথম পক্ষের মেয়ে ইরা খানের। দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের কাছ থেকেই আংটি পরলেন ইরা। তাও আবার সাইকেল চালানোর ইভেন্টে গিয়েই হল এনগেজমেন্ট। এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতেই দেখা গিয়েছে এক ‘সাইকেলিং ইভেন্ট’-এ অংশ নিয়েছিলেন নূপুর। সেখান দর্শকাসনে হাজির ছিলেন ইরাও। আচমকাই হাঁটু গেড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে দেখা যায় নূপুরকে। উত্তরে ‘হ্যাঁ’ বলতে এক মুহূর্তও সময় নেননি আমির কন্যা। এমনকি ইনস্টাগ্রামেও সেই আংটি বদলের ভিডিয়ো শেয়ার করেছেন ইরা। সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করতে দেখা যায়নি আমির কন্যাকে। নূপুরের সঙ্গে আমিরেরও যে সম্পর্ক ভাল সে প্রমাণ আগেও বিভিন্ন ভিডিয়োতে মিলেছে।

ইরা আমির ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা। তারকা-সন্তান বেশ জনপ্রিয়। খোলামেলা পোশাক পরার জন্য তাঁকে ট্রোলডও হতে হয়েছে একাধিকবার। কিছুদিন আগেই জন্মদিন পালন করেছিলেন তিনি। পরেছিলেন বিকিনি। সেই জন্মদিনে হাজির ছিলেন বাবা আমির খানও। বাবার সামনে কী করে বিকিনি পরে হেঁটে বেড়াতে পারেন ইরা, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছিল তীব্র ট্রোলিং। ট্রোলের মাত্রা এতটাই ছাড়িয়েছিল যে প্রতিবাদ করতে বাধ্য হন সোনা মহাপাত্রও। তাতে অবশ্য পাল্টা জবাব দিয়েছিলেন ইরা। সেই পার্টিরই বিকিনি পরিহিত আরও কিছু ছবি শেয়ার করে ইরা লিখেছিলেন, “যদি আমার জন্মদিন নিয়ে ঘৃণা ছড়ানো শেষ হয়ে থাকে আরও বেশ কিছু ছবি দিয়ে দিলাম।”

সিনেমার জগৎ থেকে তাঁর অবস্থান অনেকটাই দূরে। তাতে কী, আমির কন্যার ফ্যান-ফলোয়ারের সংখ্যা কোনও অভিনেত্রীর চেয়ে কোনও অংশে কম নয়। ইরার প্রেমিক নূপুর একজন ফিটনেস কোচ। ২০২০ সালে সম্পর্ক জড়ান তাঁরা। সেই সম্পর্কই এগল একধাপ। বিয়ে কবে করছেন? শুভেচ্ছা জানিয়ে এখন সেই প্রশ্নই অনুরাগীদের।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)