Mouni Roy: আবার প্লাস্টিক সার্জারি! এবার কেমন দেখতে হল মৌনিকে! চরম ট্রোল্ড নেটপাড়ায়

Plastic Surgery: মৌনির ক্ষেত্রে ঘটল উল্টো, দেখতে অন্যরকম লাগল তাঁকে। কিন্তু কোথাও গিয়ে যেন এই সেলেব স্বীকার করতে নারাজ ছিলেন তিনি কোনও কসমেটিক সার্জারি  করেছেন কি না।

Mouni Roy: আবার প্লাস্টিক সার্জারি! এবার কেমন দেখতে হল মৌনিকে! চরম ট্রোল্ড নেটপাড়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 9:32 PM

কেমন দেখতে হল মৌনি রায়কে! একের পর এক সেলেবের নাম যখন জড়িয়ে যাচ্ছে প্লাস্টিক সার্জারিতে, তখন আবারও উঠল নয়া বিতর্ক। মৌনিকে দেখা মাত্রই রে রে করে উঠল নেট দুনিয়া। সেলেব মহলে প্লাস্টিক সার্জারি নতুন কিছু নয়, এই বিতর্কে নাম জড়িয়েছে ঐশ্বর্য রাই থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়ার। একের পর এক স্টারের লুক পরিবর্তনে যখন প্রশ্নের ঝড় ওঠে, তখন কেউ তা মেনে নেয়, কেউ আবার তর্কের খাতিরে প্রসঙ্গ থেকে সরে দাঁড়ান। সম্প্রতি প্লাস্টিক সার্জারি নিয়ে ভাইরাল জাহ্নবী কাপুর। তবে তিনি একাটই নন, অতীতে বহু স্টার এভাবেই বারে বারে ভাইরাল হয়ে জল্পনার কেন্দ্রে উঠে এসেছেন। কেউ ঠোঁট, কেউ নাক কেউ আবার গায়ের রঙও পাল্টে ফেলে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন।

তবে মৌনির ক্ষেত্রে বারে বারে পাল্টে যাচ্ছে তাঁর লুক। বলিউডে পায়ের তলার মাটি শক্ত করতেই কি মরিয়া হয়ে নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট শুরু করেছেন তিনি! প্রশ্নবানে জর্জরিত মৌনি মুখে কুলুক এঁটেছেন। তবে সকলের মতামত সমান নয়। ঠিক যেমন একই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বাণী কাপুরকে। শুদ্ধ দেশি রোম্যান্স ছবিতে তাঁর লুকের সঙ্গে বেফিকরে ছবিতে তাঁর লুক এক কথায় মিলিয়ে নেওয়া যায় না। কিন্তু তাঁর যুক্তিতে ছিল অন্য প্রসঙ্গে।

প্ল্যাস্টিক সার্জারির প্রসঙ্গ এড়িয়ে গিয়ে তিনি জানিয়েছিলেন, সদ্য সদ্য বাণী রোগা হয়েছে, আর ঠিক সেই কারণেই তাঁর মুখ হয়তো পাল্টে গিয়েছে। মৌনির ক্ষেত্রে ঘটল উল্টো, দেখতে অন্যরকম লাগল তাঁকে। কিন্তু কোথাও গিয়ে যেন এই সেলেব স্বীকার করতে নারাজ ছিলেন তিনি কোনও কসমেটিক সার্জারি  করেছিলেন কি না। তাই মৌনির ক্ষেত্রেও তেমনটাই ঘটল। তাঁকে দেখা মাত্রই চক্ষু চড়কগাছ, মুখের এ কেমন বদল! কমেন্টে ভরে উঠল একটাই প্রশ্ন, আবার সার্জারি! নেটপাড়ায় ভাইরাল হয়েছিল তাঁর আগের ও পরের ছবি। যদিও সকলের ক্ষেত্রে বিষয়টা তেমন হয় না। অনেকে আছেন যাঁরা প্লাস্টিক সার্জারির কথা স্বীকার করে নেন, যেন শ্রুতি হাসান, তিনি নিজেই জানিয়েছিলেন তিনি সার্জারি করিয়েছেন।