Sidharth-Kiara Wedding: বিয়ের দু’দিন আগে কিয়ারাকে নিয়ে সিদ্ধার্থের পরিবারের গোপন প্ল্যান ফাঁস!

Sidharth-Kiara Wedding: জয়সালমিরের প্যালেস হোটেলে আয়োজন হয়েছে বিয়ের। নিরাপত্তা একেবারে আঁটসাঁট। ফোন নিয়ে তো ঢোকাই বারণ। শুধু কি তাই নিয়োগ করা হয়েছে বডিগার্ড।

Sidharth-Kiara Wedding: বিয়ের দু'দিন আগে কিয়ারাকে নিয়ে  সিদ্ধার্থের পরিবারের গোপন প্ল্যান ফাঁস!
বিয়ের দু'দিন আগে কিয়ারাকে নিয়ে সিদ্ধার্থের পরিবারের গোপন প্ল্যান ফাঁস!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 3:26 PM

আর মাত্র দুই দিন। এরপরেই রাজস্থানের সাতমহলা প্রাসাদে সারাজীবনের জন্য এক হবে কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। শেষ মুহূর্তে প্রস্তুতি তুঙ্গে। তবে এরই মধ্যে ফাঁস হয়ে গেল আরও এক প্ল্যানিংয়ের কথা। সিদ্ধার্থের পরিবার বলিউডের অংশ নয়। সেই পরিবারেই বৌমা হয়ে আসছে এই মুহূর্তের টপ হিরোইন। স্বাগত জানাতে মালহোত্রা পরিবারের নাকি বেঁধে ফেলেছেন মস্ত এক প্ল্যান। আর সেই প্ল্যান ইতিমধ্যে ফাঁসও হয়ে গিয়েছে সকলের সামনে। কী সেই প্ল্যানিং? না প্ল্যানিংয়ে টাকাপয়সার আধিক্য নেই। বরং তাতে রয়েছে ভালবাসা ও স্নেহের ছোঁয়া। কিয়ারাকে স্বাগত জানাতে তাঁরা আয়োজন করেছেন এক সাংস্কৃতিক অনুষ্ঠান। নিজেরাই গান বেঁধেছেন, নাচের মহড়া চলেছে বহুদিন ধরে। সূত্র জানাচ্ছে, গানটি এতটাই আবেগঘন যে শুনলে কিয়ারা চোখের জল ধরেই রাখতে পারবেন না।

জয়সালমিরের প্যালেস হোটেলে আয়োজন হয়েছে বিয়ের। নিরাপত্তা একেবারে আঁটসাঁট। ফোন নিয়ে তো ঢোকাই বারণ। শুধু কি তাই নিয়োগ করা হয়েছে বডিগার্ড। আজই অর্থাৎ ৩ তারিখই তাঁরা উড়ে যাচ্ছেন বিয়ের জায়গায়। বড় করেই বিয়ে করছেন তাঁরা। ফেব্রুয়ারির ৪ ও ৫ তারিখ ধরে হবে বিয়ের যাবতীয় সব অনুষ্ঠান। হলদি থেকে শুরু করে মেহেন্দি– বাদ যাবে না কিছুই। বিয়ের দিন ধার্য করা হয়েছে ৬ তারিখ। সেদিনই দুই পরিবার ভাসবে খুশির আনন্দে।

প্রায় তিন বছরেরও বেশি সময় ধরে নাকি সম্পর্কে রয়েছেন ওঁরা। শেরশাহ’তে অভিনয় করার সময়েই নাকি কিয়ারায় মন মজে সিদ্ধার্থের। সাড়া দেন কিয়ারাও। ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প। কিয়ারার আগের নাম ছিল আলিয়া। কাকতালীয়ভাবে সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আবার ছিলেন আলিয়া ভাট। যদিও এখন রণবীরের সঙ্গে সুখের সংসার তাঁর। বলিউডে পা রাখার পর সলমন খান নাকি তাঁকে নাম বদলে নেওয়ার জন্য বলেছিলেন। সে সময় আলিয়া বলিউডে নাম করে নিয়েছেন। ভাইজানের যুক্তি ছিল একই ইন্ডাস্ট্রিতে দুই আলিয়া হয়ে গেলে আলাদা করে নিজের পরিচয় বানাতে পারবেন না কিয়ারা। সলমনের কথা মেনে আদপে লাভই হয়েছিল কিয়ারার। বর্তমানে বলিউডে অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। পিছিয়ে নেই সিদ্ধার্থও।