সদ্য বিবাহিত ইয়ামির স্বামী পরিচালক আদিত্য ধর কি বাঙালি?

প্রশ্ন হল আদিত্য ধর কি বাঙালি? ধর পদবী দেখেই ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে এ নিয়ে কৌতূহল জেগেছে। ইনস্টাগ্রামে কেউ কেউ তো আবার সরাসরি ইয়ামিকে প্রশ্নও করে ফেলেছে।

সদ্য বিবাহিত ইয়ামির স্বামী পরিচালক আদিত্য ধর কি বাঙালি?
আদিত্য-ইয়ামি
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 07, 2021 | 9:22 AM

বিয়ে করেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। একেবারে চুপিসারে বিয়ে। কাকপক্ষীতেও টের পায়নি। ইয়ামি নিজেই খবর ফাঁস করেন ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে। জানা যায় পাত্রর নামও। পাত্র আদিত্য ধর। তিনি পেশায় পরিচালক। ‘উরি’র মতো সুপারহিট ছবিরও নির্মাতা তিনিই। বলিউডে গুঞ্জন আদিত্য-ইয়ামি নাকি প্রেমে পড়েন ওই উরির সময় থেকেই। ওই যেমনটা হয়ে থাকে, পরিচালক-অভিনেত্রীর প্রেম…

কিন্তু প্রশ্ন হল আদিত্য ধর কি বাঙালি? ধর পদবী দেখেই ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে এ নিয়ে কৌতূহল জেগেছে। ইনস্টাগ্রামে কেউ কেউ তো আবার সরাসরি ইয়ামিকে প্রশ্নও করে ফেলেছে। তবে আসল ব্যাপারটা হল ধর পদবী হলেও আদিত্য কিন্তু বাঙালি নন। তিনি কাশ্মীরি। যদিও তাঁর বড় হয়ে ওঠা দিল্লিতে। কিন্ত বাংলার সঙ্গে তাঁর সেভাবে আলাপ নেই। বাঙালি পদবীর সঙ্গে মিল থাকলেও তিনি একেবারে উত্তর ভারতের।

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

আদিত্য জন্ম নেন ১৯৮৩ সালে। উরি ছাড়াও এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে বেশ কিছু ভাল ভাল ছবি। এর মধ্যে অশ্মথামার মতোও ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

অন্যদিকে বিয়ের খবর প্রকাশের পর থেকেই একে একে মেহেন্দি, চুনরিসহ যাবতীয় অনুষ্ঠানের ছবি শেয়ার করেই চলেছে ইয়ামি। বধুবেশে তাঁকে লাগছে বেশ, সে কথা স্বীকার করেছেন খোদ কঙ্গনা রানাউতও। প্রশংসায় ইনস্টা কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন ইয়ামির অনুরাগীরাও।

আরও পড়ুন- ফুসফুসে জমেছে জল, চলছে অক্সিজেন, হাসপাতালে লড়ছেন দিলীপ কুমার

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla