Pippa: ১৯৭১-এর ভারত পাক যুদ্ধ! কমব্যাট অ্যাকশন নিয়ে স্ক্রিনে আসছেন ইশান-ম্রুণাল-প্রিয়াংশু

ইশান খট্টর ‘পিপ্পা’য় ৪৫ তম ক্যাভালারি ট্যাঙ্ক স্কোয়াড্রন ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার চরিত্রে অভিনয় করবেন।

Pippa: ১৯৭১-এর ভারত পাক যুদ্ধ! কমব্যাট অ্যাকশন নিয়ে স্ক্রিনে আসছেন ইশান-ম্রুণাল-প্রিয়াংশু
ইশান খট্টর, ম্রুণাল ঠাকুর এবং প্রিয়াশু।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 4:51 PM

অন্যান্য সমস্ত প্রযোজনার মতো ইশান খট্টর, ম্রুণাল ঠাকুর এবং প্রিয়াশু পেইনিউলির ওয়ার ড্রামা ফিল্ম ‘পিপ্পা’র শুটিং ও চলতি বছর মার্চ মাসে শুরু হওয়ার কথা ছিল। তবে, প্রযোজকরা এবং কাস্ট কোভিড মহামারীর দ্বিতীয় ওয়েভের সময় শুটিং না করার বিষয়ে একমত হয়েছিলেন। অতএব পিছিয়ে গেল শিডিউল।

এখন, যা খবর তা হল অভিনেতারা শেষ পর্যন্ত সেপ্টেম্বরে শ্যুটিং শুরু করতে চলেছেন। একটি দৈনিকের মতে, অভিনেতারা অগাস্টের মাঝামাঝি সময়ে রিডিং সেশন শুরু করবেন। অভিনেতারা গল্পের সঙ্গে নিজেরা পরিচিত হবেন এবং যুদ্ধ এবং যুদ্ধের কমব্যাট অ্যাকশন সিনের প্রস্তুতি নেবেন।

যুদ্ধের অভিজ্ঞ ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতা রচিত ‘দ্য বার্নিং শ্যাফে” বইয়ের উপর ভিত্তি করে নির্মিত হতে চলেছে। ছবিটি পরিচালনা করবেন ‘এয়ারলিফট’-এর পরিচালক রাজা কৃষ্ণ মেনন। একাত্তরের ভারত-পাকিস্তান যুদ্ধের সময় পূর্ব ফ্রন্টে লড়াই এবং ৪৫তম ট্যাঙ্ক স্কোয়াড্রনের একজন প্রবীণ ব্রিগেডিয়ার মেহতার ভূমিকায় ইশান অভিনয় করবেন।

‘পিপ্পা’ ছবিটি রবিন্দর রন্ধাওয়া, তন্ময় মোহন এবং রাজা কৃষ্ণ মেনন লিখেছেন। ইশান খট্টর ‘পিপ্পা’য় ৪৫ তম ক্যাভালারি ট্যাঙ্ক স্কোয়াড্রনের ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার চরিত্রে অভিনয় করবেন। গল্পটি মেহতার চারদিকে ঘোরে, যিনি তাঁর ভাইবোনদের সাথে একাত্তরের ভারত-পাকিস্তান যুদ্ধের সময় পূর্বের ফ্রন্টে লড়াই করেছিলেন। ইশান একদা বলেন, “এই চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে এবং ট্যাঙ্ক কমান্ডার ক্যাপ্টেন বলরাম মেহতা  হতে পেরে  আমি প্রিভিলেজড।”

আরও পড়ুন ‘বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী’, ‘পাত্রীর’ মা শতরূপা বললেন, ‘ওরাই দায়িত্ব নিয়ে বিয়েটা দিয়ে দিক!’