Janhvi Kapoor: জাহ্নবীর তামিল ছবি করার প্রসঙ্গে এ কেমন প্রতিক্রিয়া বনি কাপুরের!

Tamil Film Debut: সুবাদে দক্ষিণের প্রতি আলাদা আনুগত্য তৈরি হয়েছে শ্রীদেবী কন্যার। তাই অনেকেরই বদ্ধমূল ধারণা তৈরি হয়েছিল যে, তিনি দক্ষিণী ছবিতে অভিনয় করবেন।

Janhvi Kapoor: জাহ্নবীর তামিল ছবি করার প্রসঙ্গে এ কেমন প্রতিক্রিয়া বনি কাপুরের!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 10:41 AM

পাঁচ বছর আগে অভিনয়ে কেরিয়ার শুরু করেছেন প্রয়াত সুপারস্টার শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী কাপুর। সেই ছবির নাম ছিল ‘ধড়ক’। মরাঠি ছবি ‘সাইরাট’-এর হিন্দি রিমেক ছিল সেই ছবি। তারপর আরও অনেক ছবিতে অভিনয় করেছেন জাহ্নবী। অধিকাংশ ছবিই ছিল মহিলা কেন্দ্রিক। এবং তিনিই ছিলেন মধ্যমণি। যেমন ‘গুঞ্জন সাক্সেনা’, ‘রুহি’, ‘গুডলাক জেরি’, ‘মিলি’। শোনা যাচ্ছিল, দক্ষিণ ভারতীয় ছবিতেও নাকি নিজের ভাগ্য যাচাই করতে চলেছেন অভিনেত্রী। মা দক্ষিণী। চেন্নাইয়ে জীবনের অনেকখানি সময় কাটিয়েছেন জাহ্নবী। সেই সুবাদে দক্ষিণের প্রতি আলাদা আনুগত্য তৈরি হয়েছে শ্রীদেবী কন্যার। তাই অনেকেরই বদ্ধমূল ধারণা তৈরি হয়েছিল যে, তিনি দক্ষিণী ছবিতে অভিনয় করবেন।

কিন্তু এবার জানা যাচ্ছে, দক্ষিণী ছবিতে নাকি অভিনয় করছেন না জাহ্নবী। এই খবরটি নাকি সত্যি নয়। আসলে খবরটি ফুৎকারে উড়িয়ে দিয়েছেন জাহ্নবী কাপুরের বাবা বনি কাপুর। জানিয়েছেন, তাঁর কন্যার তামিল কিংবা দক্ষিণী ছবি করার কোনও বাসনা এখন নেই।

টুইট করে বনি লিখেছেন, “মিডিয়ার বন্ধুদের উদ্দেশ্য করে বলতে চাই, আমার কন্যা জাহ্নবী কোনও ধরনের তামিল ছবি করার প্রতিশ্রুতি দেয়নি। ফলে এই নিয়ে কোনও ধরনের মিথ্যা রটনা হোক, আমি তা চাই না।”

যদিও এর আগে একটি অনুষ্ঠানে দক্ষিণী ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন জাহ্নবী। বলেছিলেন, “আমার হাতে এখন ‘বাওয়াল’ আছে। কিছুদিন পরই সেই ছবিটি মুক্তি পাবে। তারপর আছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। আমাকে আপনারা দক্ষিণী ছবিতেও দেখতে পাবেন।”