Aryan Khan Drugs Case: আরিয়ানের জামিনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেন জুহি

Aryan Khan Drugs Case: শাহরুখ এবং জুহির বন্ধুত্বের খবর বলিউডে কারও অজানান নয়। অনস্ক্রিনে তাঁরা যেমন সফল জুটি, অফস্ক্রিনেও তাঁরা একে অপরের খুব ভাল বন্ধু। বন্ধুর প্রয়োজনেই এগিয়ে এসেছেন জুহি।

Aryan Khan Drugs Case: আরিয়ানের জামিনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেন জুহি
জুহি এবং আরিয়ান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 7:04 PM

মাদক মামলায় জামিন পেয়ে গিয়েছেন গতকাল অর্থাৎ বৃহস্পতিবার। কিন্তু আজ অর্থাৎ শুক্রবারও বাড়ি ফেরা হল না শাহরুখ পুত্র আরিয়ান খানের। অফিসিয়াল কিছু কাজ বাকি থাকায় আরও একটা রাত জেলে থাকতে হবে তাঁকে। তবে সব কিছু ঠিক থাকলে আগামিকাল অর্থাৎ শনিবার মন্নত-এ ফিরতে পারেন আরিয়ান। তাঁর জামিনে এ দিন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা।

শাহরুখ এবং জুহির বন্ধুত্বের খবর বলিউডে কারও অজানান নয়। অনস্ক্রিনে তাঁরা যেমন সফল জুটি, অফস্ক্রিনেও তাঁরা একে অপরের খুব ভাল বন্ধু। বন্ধুর প্রয়োজনেই এগিয়ে এসেছেন জুহি। এ দিন মুম্বইয়ের সেশন কোর্টে গিয়ে আরিয়ানের এক লক্ষ টাকার জামিনের বন্ডে সই করেন তিনি। আরিয়ানের জামিনদার হলেন তিনি। অর্থাৎ আরিয়ান যদি এই টাকা দিতে অসমর্থ হয়, তার আইনগত দায়িত্ব এ বার জুহির।

স্বভাবতই গতকাল থেকে শাহরুখ এবং তাঁর শুভাকাঙ্খীদের মুখে ছিল স্বস্তির ছাপ। জুহিও তার ব্যতিক্রম নন। এ দিন আদালত চত্বরে সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আসল কথা হল, বাচ্চা এ বার বাড়ি চলে আসবে। এটা বড় স্বস্তির।” প্রথমে একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ এবং জুহি। পরে তাঁরা একসঙ্গে আইপিএল টিম কিনেছেন। আরিয়ান এবং জুহির মেয়ে জাহ্নবীকে আইপিএলের নিলামেও অংশ নিতে দেখা গিয়েছে। ফলে দুই পরিবারের যে ব্যক্তিগত ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, তা স্পষ্ট।

মুম্বইয়ের সেই আর্থার রোড জেল সূত্রে জানা যাচ্ছে, আগামিকাল অর্থাৎ শনিবার সকালের মধ্যেই হয়তো অফিসিয়াল কাজকর্ম মিটিয়ে বাড়ি ফিরতে পারবেন আরিয়ান। গতকালই বম্বে আদালত সূত্রে জানা গিয়েছিল জামিন সংক্রান্ত নিয়মকানুনের জন্যই অতিরিক্ত সময় লাগছে আরিয়ানের। বৃহস্পতিবারই শাহরুখের কৌঁসুলি তথা ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি সংবাদমাধ্যমকে জানান, জামিনের রায় হাতে এলে তবেই জেল থেকে বের হওয়ার প্রস্তুতি শুরু হবে আরিয়ানের। তিনি জানান, সাম্বরে সাক্ষরিত ওই রায় প্রথমে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে যাবে যেখানে এর আগে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছে। এর পর সেখান থেকে রিলিজ অর্ডার পেলে তা পৌঁছবে মুম্বইয়ের আর্থার রোড জেলে যেখানে আরিয়ান এই মুহূর্তে রয়েছেন। যদি শুক্রবার বিকেল সড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জেল কর্তৃপক্ষের কাছে পৌঁছয় তবে শুক্রবারই বাড়ি ফিরতে পারবেন শাহরুখ পুত্র। কিন্তু এ দিন সাড়ে পাঁচটার মধ্যে সেই প্রক্রিয়া না মেটায় আপাতত খান পরিবারকে অপেক্ষা করতে হবে আরও এক দিন।

আরও পড়ুন, Papiya Adhikari: টেলিভিশনে শুটিংয়ের মাঝে ‘বিবি পায়রা’র ছন্দে নাচলেন পাপিয়া