“ছবি চললে অনেক ডিভোর্স হবে”: নিজের কোন ছবির উদ্দেশ্যে বলেছিলেন করণ

ছবির গল্প অনেকেরই জানা। রিয়া (প্রীতি জিন্টা) ও দেবের (শাহরুখ খান) বিয়ে হয়। তাদের সম্পর্কের অবনতি হয় দেবের অ্যাক্সিডেন্টের পর। বলুন তো কোন ছবি?

ছবি চললে অনেক ডিভোর্স হবে: নিজের কোন ছবির উদ্দেশ্যে বলেছিলেন করণ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 8:39 PM

১৫ বছর আগে মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত ‘কভি আলবিদা না কেহনা’। ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, প্রীতি জিন্টা ও রানি মুখোপাধ্য়ায়। ছিলেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনও। বৈবাহিক জীবনের জটিলতা নিয়ে তৈরি হয়েছিল ছবির গল্প। পরকীয়া প্রেম ছিল ছবির মূল উপজীব্য।

ছবির গল্প অনেকেরই জানা। রিয়া (প্রীতি জিন্টা) ও দেবের (শাহরুখ খান) বিয়ে হয়। তাদের সম্পর্কের অবনতি হয় দেবের অ্যাক্সিডেন্টের পর। দেব ছিল এক ফুটবল খেলোয়াড়। দুর্ঘটনার পর তার খেলা বন্ধ হয়। ব্যবহারেও পরিবর্তন আসে। রিয়াই হয়ে ওঠে পরিবারের প্রধান রোজগেরে ব্যক্তি। সে জন্য আরও নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে দেব। শুরু হয় নানাবিধ জটিলতা। অন্য প্রেমও আসে তার জীবনে। ছবিটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। কেউ বলেছিলেন ভাল, কারও আবার পছন্দ হয়নি।

ছবিটি মুক্তির ১৫ বছর কেটে গিয়েছে। প্রীতি জিন্টাও ফিরে গেলেন পুরনো সময়ে। মনে করলেন ছবি তৈরির নানা ঘটনা। ছবিতে ‘রক অ্যান্ড রোল’ গানটি তাঁর কথা ভেবেই তৈরি করেছিলেন করণ। প্রীতি বলেছেন, “ওয়াও, ১৫ বছর হয়ে গেল। আমার আজও মনে আছে করণ যেদিন আমায় ছবির স্ক্রিক্ট পড়ে শুনিয়েছিল। আমরা সবাই তখন লন্ডনে ছিলাম। করণ বলেছিল – ডার্লিং! ছবি চললে অনেক ডিভোর্স হবে। আমরা সবাই ভেবেছিলাম স্বাভাবসিদ্ধ মজা করছে করণ। কিন্তু না, বিষয়টা সেরকম মোটেও ছিল না। আমরা দেখে অবাক হয়েছিলাম কীভাবে করণ সম্পর্কের জটিলতা নিয়ে চিত্রনাট্য তৈরি করেছে। আমি হতবাক হয়ে গিয়েছিল ওর চিন্তাশক্তি দেখে। আমার সত্যি ভেবে ভাল লাগে এই গল্পটার অংশ হতে পেরেছি। খুব ভয়ে ভয়ে শুটিং করেছিলাম।”

আরও পড়ুন: গাড়ির কাচ নামিয়ে এমন কী দেখলেন পরিণীতি, যে তাঁকে ভিডিয়ো আপলোড করতে হল

আরও পড়ুনশির কোরমার স্বাদ পাবে মেলবোর্ন, খাওয়াবেন শাবানা আজমি, স্বরা ভাস্কর ও দিব্যা দত্ত