গাড়ির কাচ নামিয়ে এমন কী দেখলেন পরিণীতি, যে তাঁকে ভিডিয়ো আপলোড করতে হল

লন্ডনে গিয়ে খুব অসুস্থ হয়ে পড়েছিলেন 'ইশকজাদ'-এর অভিনেত্রী। এসেছিল জ্বর। কিছুই নয়, লন্ডনে করোনার ফাইজার ভ্যাকসিনটি নিয়েছিলেন তিনি। আর তারপরই অসুস্থ হয়ে পড়েন। শেয়ার করেছিলেন সেই ছবি। সোশ্যাল মিডিয়ায় তাঁর দীর্ঘ বেড়ানোর ছবিও শেয়ার করেছিলেন পরিণীতি। এবার তিনি ফিরলেন মুম্বই।

গাড়ির কাচ নামিয়ে এমন কী দেখলেন পরিণীতি, যে তাঁকে ভিডিয়ো আপলোড করতে হল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 6:21 PM

শুটিং নয়। গিয়েছিলেন বেড়াতে। গোটা পৃথিবীর ঘুরে বেড়িয়েছেন পরিণীতি চোপড়া। সম্প্রতি ফিরলেন নিজের প্রিয় শহর মুম্বইয়ে। লম্বা সফরের মাঝে তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কয়েকদিন কাটিয়েছেন তাঁর লন্ডনের বাড়িতে। সেই সময় প্রিয়াঙ্কা তাঁর ছবি সিটাডেল-এর শুটিং করছিলেন লন্ডনে। প্রিয়াঙ্কার জন্মদিনেও তাঁরা একসঙ্গেই কাটিয়েছেন হুল্লোড় করে।

View this post on Instagram

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

লন্ডনে গিয়ে খুব অসুস্থ হয়ে পড়েছিলেন ‘ইশকজাদ’-এর অভিনেত্রী। এসেছিল জ্বর। কিছুই নয়, লন্ডনে করোনার ফাইজার ভ্যাকসিনটি নিয়েছিলেন তিনি। আর তারপরই অসুস্থ হয়ে পড়েন। শেয়ার করেছিলেন সেই ছবি। সোশ্যাল মিডিয়ায় তাঁর দীর্ঘ বেড়ানোর ছবিও শেয়ার করেছিলেন পরিণীতি। এবার তিনি ফিরলেন মুম্বই।

এয়ারপোর্ট থেকে বেরিয়ে গাড়ি থেকে মাথা বের করে প্রাণভরে নিলেন মুম্বইয়ের চেনা গন্ধ, যা ৫ মাস তিনি পাননি। একটি ভিডিয়োও তৈরি করেছেন পরিণীতি। ক্যাপশনে লিখেছেন, ‘পাঁচ মাস পর বাড়ি ফিরলাম। এরকমভাবেই নিঃশ্বাস নিতে চেয়েছিলাম। পৃথিবীর কোনও জায়গা মুম্বইয়ের মতো নয়। আমার প্রিয় বাড়ি।”

সম্প্রতি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবিতে পরিণীতির অভিনয় প্রশংসা কুড়িয়েছে। তার আগে মুক্তি পায় সাইকোথ্রিলার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এবং ‘সাইনা’। ছবি সাফল্যের ব্যাপারে জিজ্ঞেস করায় পরিণীতি একবার বলেছিলেন, “অভিনেতা যেমন ভাল হওয়া উচিত, তেমনই ভাল হওয়া চাই ছবির গল্প”। কেরিয়ারে ইশকজাদের মতো ছবিতে অভিনয় করে ভাল ভাবে শুরু করেছিলেন পরিণীতি। কিন্তু পরবর্তীকালে যখন তাঁর ছবি ফ্লপ করতে শুরু করে অনেকে তাঁকেই দোষ দিতে থাকেন। একটি সাম্প্রতিকতম সাক্ষাৎকারে তেমন কথাই বলেছেন পরিণীতি। পাশাপাশি পরিচালক ও দর্শকদের কাছে কৃতজ্ঞতাও শিকার করেছেন পরিণীতি।

আরও পড়ুনমায়ের ব্যাপারে খারাপ মন্তব্য; যোগ্য জবাব দিলেন অমিতাভের নাতনি

আরও পড়ুনএক বামনের প্রেমে পড়লেন পায়েল; যাচ্ছেন মুকুটমণিপুর