এক বামনের প্রেমে পড়লেন পায়েল; যাচ্ছেন মুকুটমণিপুর

১৬ অগাস্ট থেকে নতুন ছবির শুটিং শুরু করবেন অভিনেত্রী পায়েল সরকার। মুকুটমণিপুরের দিকে রওনা দেবেন শুটিংয়ের জন্য।

এক বামনের প্রেমে পড়লেন পায়েল; যাচ্ছেন মুকুটমণিপুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 12:55 PM

কথায় আছে, বামন হয়ে চাঁদে হাত দিতে নেই। এই কথাটি মাথায় রেখেই তৈরি হচ্ছে একটি ছবি, যার নাম ‘কুলপি’। প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার। পরিচালনার দায়িত্বে রয়েছেন বর্ষালী চট্টোপাধ্যায়। ছবির প্রযোজক বিদ্যুৎ দাস। ছবিতে গান গেয়েছেন কুমার শানু। গানের রেকর্ডিংও হয়ে গিয়েছে।

গল্পে নায়কের চরিত্রটি এক বামনের। এর জন্য বেছে নেওয়া হয়েছে এক নতুন অভিনেতাকে। এর আগে তিনি কোনও দিনও অভিনয় করেননি। তাঁর নাম প্রত্যয়। বয়স মাত্র ২০। তিনি নিজেও এক বামন। সেটের সকলের মত, প্রত্যয় এক নতুন আবিষ্কার। ঠিক মতো সুযোগ পেলে, তিনি অনেক দূর যাবেন।

সূত্র বলছে, এক ভিন্ন প্রেমের গল্প বলবে এই ছবি। অসম, একতরফা প্রেম। পায়েলের বিপরীতে কাস্ট করা হয়েছে প্রত্যয়কে। এক বামনের প্রেমের গল্পকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। যে প্রেম চেহারা দেখে না, দেখে কেবল মন। বামন হয়ে চাঁদে হাত দিতে নেই – এই কথা যেমন প্রচলিত, তেমনই সত্যি প্রকৃত প্রেমের কোনও আকার নেই। বামন মানেই সে হাসির পাত্র বা সার্কাসেই তাঁর জায়গা – এই চিরাচরিত ধারণাকে ধুলিস্যাৎ করতে চাইছে এই ছবি।

ছবিতে পায়েল ছাড়াও অভিনয় করছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, চুমকি চৌধুরী। বিশ্বনাথকে একেবারে অন্যরকমের একটি চরিত্রে দেখা যাবে। ১৬ অগাস্ট থেকে মুকুটমণিপুরে শুরু হচ্ছে ছবির শুটিং।

ছবিতে রয়েছে একটি ক্রিকেট খেলার দৃশ্য। সেই জন্য ক্রিকেট অনুশীলনে মন দিয়েছেন পায়েল। দক্ষিণ কলকাতায় নিজের কমপ্লেক্সেই চলছে তাঁর ক্রিকেট অনুশীলন। মাস কয়েক আগে বেহালা পূর্ব থেকে বিজেপির প্রার্থী হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন পায়েল। তৃণমূলের রত্না চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান। ভোটে হেরে গেলেও নিজের প্রথম ভালবাসা অভিনয়ের কাছে ফিরে এসেছেন পায়েল। জোর কদমে শুরু করছেন তাঁর শুটিং।

বামনদের প্রেম নিয়ে এর আগেও ছবি তৈরি হয়েছে। ছবি তৈরি করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। নাম ‘ছোটদের ছবি’। ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছিল।

আরও পড়ুননিজের কমফর্ট জোনের বাইরে গিয়ে লন্ডনে কী খুঁজছেন অহনা?

আরও পড়ুনশিল্পাকে ছাড়াই সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ স্বাধীনতা দিবস পূর্তি!