Durga Puja 2021: ছেলে যুগকে নিয়ে অষ্টমীর অঞ্জলি দিলেন কাজল, ছিলেন মা তনুজাও

Durga Puja 2021: কলকাতার পাশাপাশি আরব সাগর পাড়ে অর্থাৎ মুম্বইতেও বেশ কিছু দুর্গাপুজো হয়। মুখোপাধ্যায় বাড়ির পুজো বেশ বিখ্যাত। প্রতি বছরই কাজল সেখানে যান।

Durga Puja 2021: ছেলে যুগকে নিয়ে অষ্টমীর অঞ্জলি দিলেন কাজল, ছিলেন মা তনুজাও
কাজল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত

সপ্তমীতে একাই পুজো মন্ডপে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী কাজল। কিন্তু অষ্টমীতে তাঁর সঙ্গে ছিল ছেলে যুগ। নীল রঙা ট্র্যাডিশনাল শাড়িতে সেজেছিলেন কাজল। যুগের পরনে ছিল সাদা কুর্তা। মা-ছেলে অঞ্জলি দিলেন অষ্টমীতে।

অষ্টমীতে কাজলের সঙ্গে ছিলেন মা তথা বর্ষীয়ান অভিনেত্রী তনুজা এবং বোন তথা অভিনেত্রী তানিশাও। গোলাপি রঙের শাড়ি পরেছিলেন তানিশা। সোনালি ওয়েস্ট বেল্ট ছিল নজরকাড়া। কাজলের মেয়ে নাইসা সিঙ্গাপুরে পড়াশোনা করেন। সে জন্য পুজোতে মুম্বইতে নেই তিনি। অজয় দেবগণকেও দেখা যায়নি মন্ডপে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

কলকাতার পাশাপাশি আরব সাগর পাড়ে অর্থাৎ মুম্বইতেও বেশ কিছু দুর্গাপুজো হয়। মুখোপাধ্যায় বাড়ির পুজো বেশ বিখ্যাত। প্রতি বছরই কাজল সেখানে যান। রানি মুখোপাধ্যায় থাকেন। বলি সেলেবদের বড় অংশ এই পুজো মিস করেন না। সেখানেই গতকাল অর্থাৎ সপ্তমীতে কাকাদের জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন কাজল। বহুদিন পর পরিবারের সকলের সঙ্গে দেখা হওয়ার আবেগ সামলাতে পারেননি তিনি। অঞ্জলি, ভোগ বিতরণ, সিঁদুর খেলা- সব অনুষ্ঠানেই সক্রিয় ভাবে প্রতি বছর অংশ নেন কাজল। গত বছরের মতো এ বারেও করোনা সতর্কতা মেনে পুজোর আয়োজন হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

গত ৫ অগস্ট ছিল কাজলের জন্মদিন। বিশেষ দিনটা পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ করেন অভিনেত্রী। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। জন্মদিনে কয়েক জন অনুরাগী কেক নিয়ে শুভেচ্ছা জানাতে পৌঁছে গিয়েছিলেন কাজলের মুম্বইয়ের বাংলোয়। কিন্তু তাঁদের সঙ্গে কাজল যেমন ব্যবহার করেছেন, তাতে সমালোচিত হতে হয়েছে সোশ্যল মিডিয়ায়। সোশ্যাল ওয়ালে শেয়ার হওয়া সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, অত্যন্ত বিরক্তির সঙ্গেই কেক কেটেছেন কাজল। তাঁর পাশে দাঁড়িয়ে ছবি তোলার অনুরোধ জানালে তিনি হাত জোড় করে তা নাকচ করে দেন। অনুরাগীদের মধ্যে খুদেরাও ছিল। তাদের থেকে অনেকটা দূরত্ব বজায় রেখে দাঁড়িয়ে ছবি তোলেন তিনি। তাঁর এই ব্যবহার দেখে রেগে গিয়েছিলেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। তাঁদের মতে, সাধারণ দর্শক তাঁর কাজ পছন্দ করেছেন বলে আজ এই সাফল্য পেয়েছেন কাজল। সেই দর্শক, অনুরাগীদের প্রতি এই ব্যবহার একেবারেই কাম্য নয়।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাজকুমার হিরানির পরের ছবিতে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কাজল বলেন, “ওরা আমাকে এখনও অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনও কিছু ঠিক করিনি।”

আরও পড়ুন, Durga Puja 2021: অষ্টমীতে ঢাক বাজালো ইউভান, জমে গেল রাজ-শুভশ্রীর পুজো

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla