Shah Rukh Khan Birthday: শাহরুখের জন্মদিনে কেন শুভেচ্ছা জানাননি কাজল? মুখ খুললেন নায়িকা

Shah Rukh Khan Birthday: দেশ, বিদেশে পালিত হয়েছে শাহরুখের জন্মদিন। করণ জোহর, জুহি চাওলা, মনীষ মালহোত্রা সব বলিউড ইন্ডাস্ট্রির বহু সদস্য শাহরুখকে জন্মদিনে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এই তালিকায় ছিলেন না কাজল।

Shah Rukh Khan Birthday: শাহরুখের জন্মদিনে কেন শুভেচ্ছা জানাননি কাজল? মুখ খুললেন নায়িকা
কাজল এবং শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 7:22 AM

গত ২ নভেম্বর ৫৬তম জন্মদিন পেরিয়ে গেলেন শাহরুখ খান। তাঁর এ বছরের জন্মদিন একেবারে আলাদা ছিল। সদ্য মাদক মামলায় জামিন পেয়ে মন্নত-এ ফিরেছেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। সে জন্য স্বস্তির জন্মদিন ছিল ঠিকই। কিন্তু প্রতি বছর অনুরাগীদের জন্য মন্নত-এর বারান্দায় বেরিয়ে হাত নাড়েন অভিনেতা। এ বছর তার ব্যতিক্রম হয়েছে। শাহরুখ প্রকাশ্যে আসেননি।

যদিও দেশ, বিদেশে পালিত হয়েছে শাহরুখের জন্মদিন। করণ জোহর, জুহি চাওলা, মনীশ মালহোত্রা সব বলিউড ইন্ডাস্ট্রির বহু সদস্য শাহরুখকে জন্মদিনে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এই তালিকায় ছিলেন না কাজল। শাহরুখ-কাজল বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। অফস্ক্রিনেও তাঁদের বন্ধুত্বের কথা দর্শক জানেন। এ হেন কাজল কেন শাহরুখকে জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি?

সদ্য ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে কাজলকে ঠিক এই প্রশ্নই করেন এক অনুরাগী। তার উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি আর বেশি কী ওকে উইশ করব? আমার মনে হয় ওর ছেলে যখন বাড়ি ফিরল, তখন সব সত্যি শুভেচ্ছা ও পেয়েছে।’

মাদক মামলায় আরিয়ান গ্রেফতার হওয়ার পর প্রকাশ্যে শাহরুখের পাশে না দাঁড়ানোতেও ট্রোল হয়েছিল কাজল। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বলিউডে ইতিহাস তৈরি করা এক ছবি। অনেকগুলো কারণে এই ছবি ইতিহাসের পাতায় জায়গা করে নেবে। এ হেন ছবি সদ্য পেরিয়ে গেল মুক্তির ২৬তম বার্ষিকী। শাহরুখ খান এবং কাজলের জুটির অন্যতম বক্স অফিস সফল এই ছবি। ২৬তম বার্ষিকী সেলিব্রেশনে ভার্চুয়ালি একটি পোস্ট করেন কাজল। তারপরই সমালোচিত হন তিনি।

কাজলকে উদ্দেশ্য করে জনৈক দর্শক মন্তব্য করেছিলেন, ‘যদি আপনার পিআর টিম এটা করে থাকে, তা হলে লজ্জা পাওয়া উচিত। আর যদি আপনি নিজে এটা করেন, তা হলে খারাপ লাগল। আপনার প্রিয় বন্ধু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আরিয়ানের জামিনের আবেদন যখন খারিজ হচ্ছে, তখন আপনি এটা পোস্ট করছেন? কী সমস্যা আপনার?’ অন্য এক দর্শক লিখেছিলেন, ‘আমি আশা করেছিলাম, কঠিন সময়ে আপনি শাহরুখের পাশে দাঁড়াবেন। অন্তত সোশ্যাল মিডিয়াতে আমরা তেমন কিছু দেখিনি। আমি আপনার অনুরাগী ছিলাম। কিন্তু এখন…।’

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাজকুমার হিরানির পরের ছবিতে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কাজল বলেন, “ওরা আমাকে এখনও অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনও কিছু ঠিক করিনি।

আরও পড়ুন, Kali Puja: কালীপুজোয় দোহারের নতুন উপহার ‘একবার নাচো মা’