সকাল আটটা থেকে বিকেল চারটে, কেন গৃহবন্দি থাকতে হচ্ছে কাজলকে?

নতুন বছর দারুণ ভাবে শুরু করেছেন কাজল। ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘ত্রিভঙ্গ’।

সকাল আটটা থেকে বিকেল চারটে, কেন গৃহবন্দি থাকতে হচ্ছে কাজলকে?
কাজল।
Follow Us:
| Updated on: Jan 13, 2021 | 4:29 PM

করোনা আক্রান্ত পৃথিবীতে লকডাউনের অভিজ্ঞতা কম-বেশি প্রত্যেকেরই হয়েছে। কিন্তু লকডাউনের পরেও গৃহবন্দি হয়ে থাকতে হয়েছিল বলিউড (bollywood) অভিনেত্রীকে (Actress) কাজলকে (Kajol)। তার আসল কারণ নিয়ে এতদিন পরে সাংবাদিকদের সামনে মুখ খুললেন অভিনেত্রী।

সদ্য এক সাক্ষাৎকারে কাজল বলেন, “আমার ছেলে সকাল আটটায় স্কুলে যেত। বিকেল চারটেতে ফিরত। কিন্তু এখন স্কুল বাড়িতে চলে এসেছে। ফলে আমাকে গৃহবন্দি থেকে নজর রাখতে হয়, ছেলে যেন ঠিক মতো স্কুলটা করে।”

লকডাউনের সময় একসঙ্গে বহুদিন পরে সময় কাটিয়েছেন কাজল, অজয়। সঙ্গে ছিল মেয়ে নাইসা এবং ছেলে যুগ। তাঁর কাছে কোয়ারেন্টাইনের সময়টা পারিবারিক ভাবে গুরুত্বপূর্ণ ছিল। তবে কাজলের মনে হয়েছে, কখনও কখনও ব্যক্তিগত সময়, ব্যক্তিগত মুহূর্ত নিয়ে সমস্যা তৈরি হত। তাঁর বাড়িতে চারটে বেডরুম রয়েছে। তিনি জানিয়েছেন, যখনই কারও স্পেস নিয়ে সমস্যা হত, বেডরুমে ঢুকে দরজা বন্ধ করে কিছুক্ষণ সময় নিজের মতো কাটানো ছিল রেওয়াজ।

আরও পড়ুন, ‘অনেক কিছু শিখেছি’, ‘বেদের মেয়ে জোৎস্না’-র শুটিং শেষে বললেন শ্রীমা

নতুন বছর দারুণ ভাবে শুরু করেছেন কাজল। ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘ত্রিভঙ্গ’। রেণুকা সাহানি এবং তানভি আজমির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এক অন্য রকম মাতৃত্বের গল্প বলবে এই ছবি। কাজল মনে করেন, অনেক খারাপের পর ধীরে ধীরে ভাল সময় আসছে। এই সময়টা এনজয় করা উচিত।

আরও পড়ুন, মিথিলা এবার ‘রাজনীতিবিদ’, কিন্তু কোথায়?