Karan-Rajkumar-Janhvi-Mr. & Mrs. Mahi: ধর্মায় ব্যান কার্তিক, তাঁকে বাতিল করা ছবিতে থাকছেন এই অভিনেতা

ছবি ঘোষণার মোশন পোস্টারে মুক্তির তারিখও জানিয়েছে ধর্মা।

Karan-Rajkumar-Janhvi-Mr. & Mrs. Mahi: ধর্মায় ব্যান কার্তিক, তাঁকে বাতিল করা ছবিতে থাকছেন এই অভিনেতা
মিস্টার অ্যান্ড মিসেস মাহি

করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনসের বেশ কিছু ছবি ঘোষণার অপেক্ষায় রয়েছে। তার একটির ঘোষণা ইতিমধ্যেই করে ফেলেছেন করণ। ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ছবির একটি মোশন পোস্টার বেরিয়েছে সবে। তাতে স্পষ্ট করে বলাই হয়েছে, ক্রিকেট মাঠের গল্প।

বড় চমক, ছবিতে অভিনয় করছেন রাজকুমার রাও ও জাহ্নবী কাপুর। ম্যাডক ফিল্মসের ‘রুহি’র পর এটা রাজকুমারের সঙ্গে জাহ্নবীর দ্বিতীয় ছবি। ছবিতে রাজকুমারের চরিত্রটি প্রথমে অফার করা হয়েছিল কার্তিক আরিয়ানকে। কিন্তু ‘দোস্তানা টু’ ছবিতে গন্ডগোলের পর কার্তিক সরে আসেন ধর্মার সব প্রোজেক্ট থেকে। ফলে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’তে অফার যায় রাজকুমারের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

জাহ্নবী অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির পরিচালক শরন শর্মাই এই ছবির পরিচালক। সে ক্ষেত্রে শরনের সঙ্গেও জাহ্নবীর এটি দ্বিতীয় কাজ। জানা গিয়েছে, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ আসলে দুই ক্রিকেটারের জীবনের গল্প। নায়ক-নায়িকা দু’জনেই ক্রিকেটার। এই বছরের শেষে শুটিং শুরু করবে ছবিটি।

সম্প্রতি বিয়ে করেছেন রাজকুমার রাও। তার মধ্যেই তাঁর একের পর এক ছবির নাম প্রকাশ্যে আসছে। বিয়ের পরই জোরকদমে কাজ শুরু করছেন সদ্য বিবাহিত অভিনেতা। অন্যদিকে বোনের সঙ্গে দুবাইয়ে ছুটি কাটিয়েছেন জাহ্নবী। তার আগে কেদারনাথে সারা আলি খানের সঙ্গে সময় কাটিয়েছেন শ্রীদেবীর বড় কন্যা। ফিরে এসেই কাজে যোগদান।

ছবি ঘোষণার মোশন পোস্টারে ছবি মুক্তির তারিখও জানিয়েছে ধর্মা। সেখানে বলা হয়েছে ২০২২ সালের ৭ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

আরও পড়ুন: Aparna Sen-Chidananda Dasgupta: কেমনভাবে পালিত হল অপর্ণা সেনের বাবা চলচ্চিত্র জগতের দিকপাল চিদানন্দ দাশগুপ্তর জন্ম শতবার্ষিকী?

Click on your DTH Provider to Add TV9 Bangla