পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করণ, কোন অভিনেতাকে নিয়ে পরের ছবি?

Karan Johar: ২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে।

পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করণ, কোন অভিনেতাকে নিয়ে পরের ছবি?
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 9:15 PM

প্রায় পাঁচ বছরের বিরতির পর ফের পরিচালনায় ফিরছেন করণ জোহর। করণের কামব্যাকের খবর এতদিন বলিউড ইন্ডাস্ট্রির আনাচে কানাচে শোনা যাচ্ছিল। এ বার নিজেও অফিশিয়ালি সে খবর শেয়ার করলেন করণ।

সোমবার একটি ভিডিয়ো শেয়ার করে করণ টুইট করেছেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি।

করণের ছবি মানেই এক অংশের দর্শকের কাছে অন্য ইমোশন। প্রেম, ফ্যামিলি ড্রামা তাঁর পরিচালনায় অন্য মাত্রা পায়। তাই এ বার কী গল্প অনস্ক্রিন বলবেন তিনি, কাদের কাস্ট করবেন, তা জানার অপেক্ষায় দর্শক। এ সব কোনও তথ্যই এখনও পর্যন্ত প্রকাশ্যে শেয়ার করেননি করণ। পাশাপাশি প্যানডেমিক পরিস্থিতিতে কবে থেকে শুটিং শুরু করবেন, সে বিষয়েও কোনও ইঙ্গিত দেননি করণ।

আরও পড়ুন, অক্সফোর্ড পাড়ি উজানের, সিনেমা জগতের সঙ্গে আর কি যুক্ত থাকবেন?