রবিবারের দুপুরে বাড়িতে কী হয়? ভিডিয়ো শেয়ার করলেন করিনা

Kareena Kapoor: কয়েক মাস আগে দ্বিতীয় বার মা হয়েছেন করিনা। জন্ম হয়েছে ছোট ছেলে জেহ-র। জেহ হওয়ার আগে থেকেই লেখিকা হিসেবে কাজ করেছেন করিনা।

রবিবারের দুপুরে বাড়িতে কী হয়? ভিডিয়ো শেয়ার করলেন করিনা
করিনা কাপুর খান।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 9:29 PM

রবিবারের দুপুর। কী করেন আপনি? কাজ না থাকলে মাংস ভাত খেয়ে লম্বা ঘুম। তাই তো? এটাই বেশিরভাগ মানুষের রবিবারের চেনা রুটিন। সপ্তাহান্তে ভাল খাবার, আর দিবানিদ্রা। ব্যতিক্রম নন বলি পাড়ার দুই বোন করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে বাড়িতে রবিবার দুপুরের ছবিটা স্পষ্ট তুলে ধরেছেন করিনা।

করিনার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, রবিবার লাঞ্চের মেনুতে হরেক রকম পদ। ধোসা, চিকেন কারি, চকোলেট কেকের মতো লোভনীয় রেসিপি সাজানো। আরাম করে খাচ্ছেন দুই বোন। তার ১০সেকেন্ডের মধ্যেই সোফায় শুয়ে ঘুমিয়েও পড়েছেন! আজ ফ্রেন্ডশিপ ডে। আর এই বিশেষ দিনে সবচেয়ে প্রিয় বন্ধুর সঙ্গে এ ভাবেই সময় কাটালেন দুই অভিনেত্রী। দুই বোন নাকি একে অপরের সবথেকে প্রিয় বন্ধু। আর এটাই তাঁদের ‘প্রোডাকটিভ উইকেন্ড’।

কয়েক মাস আগে দ্বিতীয় বার মা হয়েছেন করিনা। জন্ম হয়েছে ছোট ছেলে জেহ-র। জেহ হওয়ার আগে থেকেই লেখিকা হিসেবে কাজ করেছেন করিনা। তার আত্মপ্রকাশ ঘটেছে প্রথম বই ‘করিনা কাপুর খানস্ প্রেগন্যান্সি বাইবেল’-এর মাধ্যমে। একজন হবু মায়ের কী কী সমস্যা হতে পারে, কী কী ভাল লাগা তৈরি হয়, নিজের অভিজ্ঞতায় যা যা দেখেছেন, সবই লিপিবদ্ধ করেছেন ওই বইতে। ফলে শুটিংয়ের পাশাপাশি লেখা নিয়েও ব্যস্ত থাকতেন নায়িকা।

করিনা জানান, সন্তানের জন্ম দেওয়া কোনও মহিলার পক্ষেই খুব সহজ কাজ নয়। সে কারণেই পরিবারের সমর্থন, প্রিয়জনেদের পাশে থাকা খুব গুরুত্বপূর্ণ। তৈমুরের জন্মের পরও খুব দ্রুত ফ্লোরে ফিরেছিলেন করিনা। আবার জেহ-র জন্মের এক মাসের মধ্যে শুটিং শুরু করেন। ফলে পোস্ট প্রেগন্যান্সি ওয়ার্ক কালচারে করিনা নিঃসন্দেহে বলিউডে একটি ল্যান্ডমার্ক তৈরি করতে পেরেছেন বলে মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

আরও পড়ুন, লাদাখে শুটিং শেষে একসঙ্গে কাশ্মীরে ‘বিচ্ছিন্ন’ দম্পতি আমির-কিরণ